রাজনীতি

নরেন্দ্র মোদী নিতে চলেছেন নতুন সিদ্ধান্ত, তোলপাড় রাজনৈতিক মহল

গতকাল ৯ তা নাগাদ প্রধানমন্ত্রী নরেন্দ্রমোদী একটা অন্যরকম টুইট করেন, তিনি সেই টুইটে তিনি লিখেছেন, “এই রবিবার সমস্ত স্যোশাল মিডিয়ায় অ্যাকাউন্ট ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম, ইউটিউব থেকে সরে যাবো”।প্রধানমন্ত্রীর এরকম পোস্ট দেখে মানুষের মধ্যে নানা রাকম জল্পনা তৈরী হচ্ছে।সাধারণ মানুষ ভাবছে, মোদী আবার কোনো নতুন প্রযুক্তি নিয়ে আসছেন। এরকমটা ভাবার কারণ হলো,মোদী এর আগে এইরকম অনেক নাটকীয়তা দেখিয়েছেন।তবে এরকম যুক্তি নিয়ে মানুষ নানা চিন্তায় জড়িয়ে পড়ছেন।

মোদী স্যোশাল মিডিয়াতে খুবই জনপ্রিয় একটি মানুষ। তিনি শুধু দেশে তার জনপ্র্রিয়তা ছড়িয়ে রয়েছে তা নয়, তিনি সারা বিশ্বের মধ্যে তিনি তার জনপ্রিয়তা ছড়িয়ে দিয়েছেন।এমনকি তার জনীয়তার দিক দিয়ে বিশ্বের কোনো সেলিব্রিটি তাঁর সাথে টেক্কা দিতে পারেনা। তাঁর ফেসবুকে ফলোয়ারের সংখ্যা ৪ কোটিরও উপরে রয়েছে।গুজরাটে মুখ্য মন্ত্রী থেকে তিনি আস্তে আস্তে বহাল মিডিয়ায় খুবই জনপ্রিয়তা লাভ করতে থাকেন। এরপর প্রধানমন্ত্রী হওয়ার পর থেকে তিনি ধীরে ধীরে আরও জনপ্রিয়তা লাভ করেন।

এই স্যোশাল মিডিয়া থেকে তার একটা বিশেষ তাথ্য মানুষ গ্রহণ করেছে।আর এই স্বহাল মিডিয়া থেকে তার ভালো দিন শুরু হতে থাকে।এর ফলে অন্যান্য মানুষীর মতো যস্হল মিডিয়াতে তাকে জনপ্র্রীয় করে তুলেছে।তাঁর এই স্যোশাল মিডিয়া ছাড়ার কথা মানুষকে নানান দিক দিয়ে চিন্তিত করে তুলেছে।

Back to top button