অফবিটআন্তর্জাতিকনিউজ

প্রথম সন্তান জন্মের কারণে ৬০ বছর বিনামূল্যে পিজ্জা পাবেন বাবা-মা!

টানা ৭২ ঘন্টা প্রসব যন্ত্রনা শেষে প্রথম সন্তানের জন্ম দেন ক্লিমেটিন ওল্ডফিল্ড।আর সেই প্রথম সন্তান জন্মানোর সাথে সাথেই তার বাবা মা নামী পিজ্জা কোম্পানি থেকে ৬০ বছর পর্যন্ত বিনামূল্যে পিজ্জা পাওয়ার এক আকর্ষণীয় পুরুস্কার জিতে নিয়েছে।

প্রথম সন্তান নিয়ে খুব চিন্তা করছিলেন হবু ক্লিমেটিন ওল্ডফিল্ড আর অ্যান্থনি লট।কিন্তু তাদের প্রথম সন্তান ৯ ডিসেম্বর জন্ম গ্রহণ করেই করে ফেলেন নতুন রেকর্ড। কারণ ওই দিন বিখ্যাত পিজ্জা কোম্পানি ডোমিনোজ পিজ্জা জুলিয়ান লটের জন্মের ঘণ্টা দুয়েক আগেই একটি মজার প্রতিযোগিতার কথা ঘোষণা করে।
বিখ্যাত ওই পিজ্জা কোম্পানিটি তাদের ৬০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে ঘোষণা করে যে যদি ৯ ডিসেম্বর কোনো পরিবারে প্রথম সন্তান জন্ম নেয় এবং তার নাম রাখা হয় ডোমিনিক, তাহলে পরিবারটি একটি ক্যাশ কুপন জিতবে। সেই ক্যাশ কুপনের সাহায্যে ৬০ বছর পর্যন্ত বিনামূল্যে পিজ্জা অর্ডার করে খেতে পারবেন তারা।আর ভাগ্য ক্রমে সেই দিনেই জন্ম গ্রহণ করেন ডমিনিক আর সাথে সাথেই সেই পুরুস্কার জিতে নেয় ডোমিনিকের পরিবার। কারণ সেইদিন কাকতালীয় ভাবে তাদের প্রথম সন্তানের নাম রাখা হয়েছিল ডমিনিক।

মজার বিষয় হলো ঐদিন ডোমিনোজ পিজ্জা এই ঘোষণা করার আগেই আগে থেকে ঠিক করা নাম রেখেছিলো তাদের প্রথম সন্তানের জন্য। তবে এই প্রতিযোগিতা জিততে সাহায্য করেছিল ডোমিনিকের কাকা। কারণ ডোমিনিকের কাকাই দুদিন আগে এই প্রতিযোগিতার কথা জানিয়েছিল ডোমিনিকের বাবা -মা কে। তাই জন্মের পরেই খুব খুব তাড়াতাড়ি জন্মের সার্টিফিকেট পাঠিয়ে দেওয়া হয় ওই প্রতিযোগিতাতে।

আর তারপরেই টানা ৬০ বছরের জন্য বিনামূল্যে পিজ্জা পাওয়ার পুরুস্কার জিতে নেয় ওই পরিবার। উপহার পেয়ে খুশি হয়ে ডোমিনিকের বাবা -মা বলেছেন যে তাদের সন্তানের জন্মের পর এই খুশির খবরে তারা খুবই আনন্দিত। ঘরে নতুন সদস্যের আগমনের পাশাপাশি ডোমিনোজ কোম্পানির পক্ষ থেকে এই উপহার তাদের আনন্দের আলাদা মাত্রা যোগ করেছে।

Back to top button