দেশভাইরাল ভিডিও

মদ্যপ্য অবস্থায় গাড়ির ওপর নাচানাচি, জরিমানা ২২ হাজার টাকা, কান ধরে ওঠবস, ভাইরাল ভিডিও

ব্যস্ত সড়কে গাড়ির ওপর ওপর দুই যুবকের নাচানাচি ও অন্যদের ভিডিও করার দৃশ্য ভাইরাল হয়েছিল সামাজিক যোগাযোগমাধ্যমে। এ নিয়ে সমালোচনার ঝড় শুরু হতেই নড়েচড়ে বসে আইনশৃঙ্খলা বাহিনী। দ্রুত অভিযুক্তদের খুঁজে মোটা অংকের জরিমানা, সঙ্গে কান ধরে ওঠবস করিয়েছে পুলিশ। সম্প্রতি ভারতের গজিয়াবাদে ঘটেছে এ ঘটনা। খবর এনডিটিভির।

শনিবার (২ এপ্রিল) প্রশান্ত কুমার নামে এক ব্যক্তি সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে একটি ভিডিও পোস্ট করে লেখেন, গজিয়াবাদে ‘দৃশ্যত মাতাল’ একদল ছেলে দিল্লি-মেরুত এক্সপ্রেসওয়েতে গাড়ির ওপর নাচছে। গজিয়াবাদ পুলিশকে ট্যাগ করে তিনি বলেন, আশা করি পুলিশ তাদের লকআপের মধ্যে নাচতে বাধ্য করবে।

৩৩ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, ব্যস্ত সড়কে ধীরগতিতে এগোতে থাকা একটি সাদা গাড়ির ওপর দুই যুবক নাচছে। একটু পর আরও দুইজন গাড়ির ভেতর থেকে নেমে আসেন, তাদের একজন মোবাইল ফোনে নাচানাচির ভিডিও ধারণ করছিলেন। এরপর গাড়ির ওপরে থাকা দুজন নেমে আসেন এবং একজন চালকের আসনে গিয়ে বসেন। এসময় গাড়ির ভেতর আরও এক যুবক বসেছিলেন। ভিডিওতে তাদের চেহারার পাশাপাশি গাড়ির নম্বর প্লেট স্পষ্ট দেখা গেছে।

ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়ার পর সমালোচনার ঝড় শুরু হয়। এর কয়েক ঘণ্টা পরেই গজিয়াবাদ পুলিশের পক্ষ থেকে টুইটারে জানানো হয়, ট্রাফিক আইন ভঙ্গ করায় অভিযুক্তদের ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জরিমানার প্রমাণস্বরূপ টুইটে চালানের একটি কপিও প্রকাশ করা হয়েছে।

এছাড়া, সঞ্জয় কিশোর নামে এক ভারতীয় সাংবাদিকের টুইটে দেখা যায়, ঘটনায় জড়িত সেই গাড়ির সামনে পাঁচ যুবককে কান ধরে ওঠবস করানো হচ্ছে।

Back to top button