আন্তর্জাতিক

মদপানে রাজি না হওয়ায় কিশোরীকে সহপাঠীদের মারধর! দেখেনিন ভাইরাল ভিডিও

মদপানে রাজি না হওয়ায় পাকিস্তানের একটি স্কুলে কিশোরীকে মেঝেতে ফেলে মারধরের অভিযোগ উঠেছে। সহপাঠীরা একজোট হয়ে ওই কিশোরীকে মারধর করেছে। সেই ভিডিও এরই মধ্যে ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ভিডিওটিতে দেখা গেছে, কিশোরীকে মেঝেতে ফেলে তার ওপর চড়াও হচ্ছে এক সহপাঠী। উপুড় হয়ে মেঝেতে শুয়ে রয়েছে ওই কিশোরী। তার পিঠে বসে চুল টেনে ধরে রাখা হয়েছে। চলছে কিল, চড়, ঘুষি। আশপাশে দাঁড়িয়ে আরো কয়েক জন। প্রত্যেকের পরনে স্কুলের পোশাক।

ভুক্তভোগী কিশোরীকে ক্ষমা চাইতে বলা হচ্ছে, তেমনটাই শোনা গেছে ভিডিওতে। দেখা যায়, কিছুক্ষণ মারধরের পর আরও একজন এসে ওই কিশোরীর পায়ের ওপর বসে পড়ে। কিছু পরে আর একজন এসে কিশোরীর কপালে জুতো পায়ে লাথি মারতে থাকে। এর পর সবাই মিলে চুল টেনে লাগাতার চড় মারে ওই কিশোরীকে। তাদের মুখে হালকা হাসিও ছিল। সহপাঠীকে মারধর করতে পেরে যে তারা মজা পাচ্ছে, হাবভাবে তা ছিল স্পষ্ট।

পাকিস্তানের তেহরিক-ই-ইনসাফ দলের এক নেত্রী ভিডিওটি টুইট করে লিখেছেন, এটা দেখে আমি অত্যন্ত বিরক্ত। লাহোরের স্কারসদালে আমেরিকান ইন্টারন্যাশানাল স্কুলের শিক্ষার্থীরা তাদের সহপাঠীকে এভাবে মারধর করছে। মেয়েটির অপরাধ, সে মদ খেতে চায়নি। এটা মেনে নেওয়া যায় না। আমি আশা করবো, এই মেয়েগুলোর বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেওয়া হবে।

জানা গেছে, ঘটনাটি ১৬ জানুয়ারির। ভুক্তভোগী কিশোরীর বাবা অভিযুক্তদের বিরুদ্ধে একটি এফআইআর দায়ের করেছেন। তিনি অভিযোগপত্রে জানিয়েছেন, তার মেয়ে মাদক নিতে অস্বীকার করায় তাকে মারধর করা হয়েছে।

ভিডিওটি দেখুন…

সূত্র: দ্য এক্সপ্রেস ট্রিবিউন

Back to top button