নিউজরাজনীতি

BigNews: নবীকে অপমান, ‘বন্দি’ করা হলো BJP সভাপতি সুকান্ত মজুমদারকে

বাড়িতেই গৃহবন্দী করে রাখা হলো বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে। তার বাড়ির সামনে গার্ডরেল বসিয়ে মোতায়েন করা হয়েছে পুলিশ।

আজ বিজেপি সভাপতি সুকান্ত মজুমদারের পূর্ব ঘোষিত কর্ম সূচি ছিল হাওড়ায়। সেই মতোই তিনি নিরাপত্তা রক্ষীদের সাথে নিয়ে বের হচ্ছিলেন বাড়ি থেকে।

কিন্তু সেই স্টেষনেই আজ জারি করা হয়েছে ১৪৪ ধারা। পুলিশ তাকে বের হতে বাধা দিলে পুলিশ ও কেন্দ্র বাহিনীর মধ্যে কিছুটা হাতাহাতি হয়।

প্রসঙ্গত,মহানবী হজরত মুহাম্মদ (সা.) সম্পর্কে বিজেপির নেতা-নেত্রীদের কটূক্তির প্রতিবাদ জানিয়ে বিক্ষোভকারীদের সঙ্গে গতকাল শুক্রবার ভারতের পশ্চিমবঙ্গের হাওড়া জেলায় পুলিশের সংঘর্ষ হয়। এর পরিপ্রেক্ষিতে শুক্রবার সন্ধ্যা থেকে আগামী সোমবার সকাল ৬টা পর্যন্ত হাওড়ায় ইন্টারনেট পরিষেবা বন্ধ করার ঘোষণা দেয় রাজ্য সরকার।

বিক্ষোভ-অবরোধ উত্তাল হাওড়া। উত্তপ্ত কলকাতার পার্ক সার্কাসও। ‘রাজ্যটাকে জেএমবি, আল কায়দার হাতে তুলে দিতে চাইছেন মুখ্যমন্ত্রী’, দাবি বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের।

পশ্চিমবঙ্গ রাজ্য দপ্তরের অতিরিক্ত মুখ্যসচিব এক বিবৃতিতে জানান, হাওড়ার সাম্প্রতিক অস্থিরতা সামাল দিতে ইন্টারনেট পরিষেবা সাময়িক বন্ধ রাখার পদক্ষেপ নিয়েছে। রাজ্য পুলিশের পক্ষ থেকে এ ব্যাপারে অনুরোধ করা হয়েছিল। এর পরিপ্রেক্ষিতেই এ সিদ্ধান্ত।

Back to top button