নিউজবিনোদন

টলিউড সুপারস্টার দেবের বিরুদ্ধেও থানায় দায়ের হল মামলা, উদ্বিগ্ন তার ফ্যানেরা

এবার টলিউড অভিনেতা দেবের বিরুদ্ধেও দায়ের হল মামলা। খবর পেয়ে স্বভাবতই উদ্বিগ্ন হয়ে পড়েছেন দেব ভক্তরা। দেবের নামে মামলা হয়েছে শান্তি ভঙ্গ করার দায়ে। দক্ষিণ কলকাতার প্রিন্স আনোয়ার শাহ রোডে যে ফ্ল্যাটে থাকেন দেব সেই আবাসনেরই পড়শী তার বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

জকি নিকোলাস বার্ড নামের অবসরপ্রাপ্ত ওই ব্যক্তি স্ত্রী এবং মেয়েকে নিয়ে ওই আবাসনের ২৮ তলায় থাকেন। তার ঠিক উপরে তলাতেই দেবের অফিস বসেছে। দিনের পর দিন সেখানে সারাদিনের প্রবল শব্দে বিঘ্নিত হচ্ছে ওই সত্তোরোর্দ্ধ দম্পতির শান্তি, এমনই অভিযোগ করেছেন তিনি। ২০১৮ সালে নিকোলাস বার্ডের স্ত্রী ব্রেন স্টোকের শিকার হন। দেবের ফ্ল্যাটের তীব্র শব্দের কারণে নাকি তার স্ত্রীর অসুস্থতা বাড়ছে বলে দাবি করেছেন ওই ব্যক্তি।

দেবকে সরাসরি এই নিয়ে অভিযোগ জানিয়েছিলেন তিনি। কিন্তু তাতে নাকি কোনও লাভ হয়নি। এই কারণে শেষমেষ আদালতের দ্বারস্থ হয়েছেন ওই ব্যক্তি। দেবের অবশ্য দাবি তিনি কারও অসুবিধা করেননি। সেখানে কোনও ব্যবসায়িক কাজ চলছে না।

কিন্তু নিকোলাসের মেয়ে কুকি বার্ড অভিযোগ করেছেন দেবের একাধিক সিনেমার প্রমোশনে রয়েছে এই ফ্ল্যাটের ছবি। এই ফ্ল্যাটটিতে দেব নিজে থাকেন না তবে তার অফিস হিসেবে ব্যবহার করা হচ্ছে। আবাসনের সহ-সচিব শব্দের কোলাহল স্বীকার করে নিয়েছেন। তিনিও ওই বৃদ্ধ-দম্পতির পাশে দাঁড়িয়ে বলেছেন রাতের বেলা ফ্লাটের ভিতর এমন কাজ হওয়া উচিত নয়।

Back to top button