টেক নিউজনিউজ

23 মে লঞ্চ হতে চলেছে Vivo -এর নতুন স্মার্টফোন, দেখেনিন বিশেষ ফিচার্সগুলো

Vivo China এর অনলাইন স্টোর এবং JD.com ই-কমার্স প্ল্যাটফর্মে 23 মে এর কথিত লঞ্চের আগে তালিকাভুক্ত হয়েছে Vivo T2 । দুই টিপস্টার দাবি করেছেন যে চীনা কোম্পানির স্মার্টফোনটি দেশে আত্মপ্রকাশ করবে। তাদের মধ্যে একজন দাবি করে যে হ্যান্ডসেটটি একটি রিব্র্যান্ডেড iQoo Neo 6 SE হতে পারে, যা এই মাসের শুরুতে চীনে আত্মপ্রকাশ করেছিল।

Vivo T2 সম্ভবত Vivo T1 5G এর উত্তরসূরি হতে পারে যা অক্টোবরে চীনে এবং ফেব্রুয়ারিতে ভারতে লঞ্চ হয়েছিল।

একটি সম্পর্কিত উন্নয়নে, চাইনিজ টিপস্টার Whylab দাবি করেছে যে আসন্ন Vivo T2 হবে iQoo Neo 6 SE-এর একটি রিব্র্যান্ডেড সংস্করণ যা এই মাসের শুরুতে চীনে লঞ্চ করা হয়েছিল। প্রকৃতপক্ষে, Vivo ওয়েবসাইটে শেয়ার করা ইমেজটিও দেখায় যে ফোনটিতে আপাতদৃষ্টিতে iQoo Neo 6 SE-এর মতো একটি ট্রিপল রিয়ার ক্যামেরা দ্বীপ রয়েছে।

Whylab দাবি করেছে যে Vivo T2 চীনে 23 মে লঞ্চ হবে। একই দাবি করেছে অন্য একজন টিপস্টার, পান্ডা ইজ বাল্ড (অনুবাদিত)। তবে তারা দুজনেই ফোন সম্পর্কে আর কোনো তথ্য দেননি।

Vivo T2 স্পেসিফিকেশন (প্রত্যাশিত)
Vivo T2 যদি iQoo Neo 6 SE-এর একটি রিব্র্যান্ডেড সংস্করণ হয়, তাহলে এটি একটি 6.62-ইঞ্চি ফুল-HD+ AMOLED ডিসপ্লে 120Hz পর্যন্ত রিফ্রেশ রেট সহ আসা উচিত। স্মার্টফোনটি একটি অক্টা-কোর স্ন্যাপড্রাগন 870 SoC দ্বারা চালিত হতে পারে, যা 12GB পর্যন্ত LPDDR5 RAM এর সাথে যুক্ত হতে পারে।

Vivo T2 একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ পাবে, চীনের অফিসিয়াল ওয়েবসাইটের চিত্র অনুসারে। এটি একটি 64-মেগাপিক্সেলের প্রাথমিক সেন্সর, একটি 8-মেগাপিক্সেলের সেকেন্ডারি ক্যামেরা এবং একটি 2-মেগাপিক্সেল ম্যাক্রো শ্যুটার খেলতে পারে। সামনে একটি 16-মেগাপিক্সেল ক্যামেরা থাকতে পারে। এটি 80W ফ্ল্যাশ চার্জের জন্য সমর্থন সহ একটি 4,700mAh ব্যাটারি প্যাক করতে পারে।

Back to top button