নিউজবিনোদনরাজনীতি

জনপ্রিয় গায়ক KK -র মৃত্যু, রাজ্যে ছুটি দেবেন মুখ্যমন্ত্রী মমতা?

ভারত তথা বলিউডের জনপ্রিয় গায়ক কেকে কলকাতার নজরুল মঞ্চে শোও শেষ করার পরপরেই হোটেলে গিয়ে অসুস্থ হয়ে পড়েন ও হাসপাতালে নিয়ে আসার পথেই শেষ নিঃস্বাস ত্যাগ করেন। কেকের মৃত্যু নিয়ে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের মধ্যে চলছে হাহাকার। আর সেই সাথে ঘুরছে আর এক প্রশ্ন।

মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি কি কেকে র মৃত্যুতে রাজ্যে ছুটি ঘোষণা করবেন?

যেহেতু সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের প্রয়ানে ছুটি ঘোষণা করেছিলেন মমতা তবে কেকের মৃত্যুতে কেন নয়? সেই সাথে নেটিজেনদের একাংশের মত যেহেতু বাংলায় এসে কলকাতাতেই প্রাণ হারিয়েছেন বলিউডের জনপ্রিয় গায়ক। তবে রাজ্যে ছুটি নয় কেন ?

প্রসঙ্গত, কেকের মৃত্যু নিয়ে তোলপাড় সংগীত জগত্‍। জল্প[না সত্যি করে মুখ্যমন্ত্রী মমতা করলেন বড় ঘোষণা।বাংলার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি জানিয়েছেন জনপ্রিয় গায়ক কেকে কে শেষ শ্রদ্ধা জানাবেন তিনি গান স্যালুটের মাধ্যমে ।

সেই কারণেই তিনি বাঁকুড়ার জনসভা দ্রুত শেষ করে দেন তিনি ও অন্ডাল থেকে বিশেষ বিমানে কলকাতার উদ্যেশে রওনা দেন তিনি। মুখ্যমন্ত্রী জানিয়েছেন পূর্ন রাষ্ট্রীয় মর্যাদায় কেকে কে শ্রদ্ধা জানানো হবে। সেই সাথে মুখ্যমন্ত্রী মমতা আরও জানিয়েছেন যে তার সাথে কেকের স্ত্রীর কথা হয়েছে। প্রয়াত গায়ককে মুখ্যমন্ত্রী মমতা ইয়ুথ আইকন হিসেবে আখ্যা দিয়েছেন।

Back to top button