অফবিটভাইরাল ভিডিওলাইফস্টাইল

সেদ্ধ ডিম্ দিয়ে নতুন স্টাইলে তৈরী করুন সুস্বাদু খাবার, শিখেনিন রান্নার সহজ পদ্ধতি

মানুষ এখন দিনের বেশিরভাগ অবসর সময় টা সোশ্যাল মিডিয়াতে কাটাতে ভালোবাসে। আর সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিও মানুষকে দেয় মন ভালো করা এক বিনোদন। প্রতিদিনিই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন ভিডিও কেউ তাদের নাচ ,গান , কবিতা -র ভিডিও প্রকাশ করে তাদের প্রতিভার পরিচয় প্রদান করেন। আবার কেউ বিভিন্ন মজার ও মোটিভেশন ভিডিও বানিয়ে মানুষের মধ্যে তার প্রভাব বিস্তার করেন। আর সেই তালিকা থেকে বাদ নেই সাধারণ মানুষ থেকে শুরু করে সেলেব্রিটি।

সোশ্যাল মিডিয়াতে মাঝে মাঝেই ভাইরাল হয়ে যায় এমন কিছু ভিডিও যা দেখে অবাক হয়ে যায় নেটিজেনরা। কখনো মজার ভিডিও আবার কখনো শিক্ষণীয় কিছু বিষয় সহজেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়াতেও মাঝে মাঝে শেয়ার করা হয় এমন কিছু রেসিপি যা ভোজন রসিক বাঙালিদের কাছে প্রিয় হয়ে যায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেদ্ধ ডিম্ দিয়ে তৈরী এক নতুন ধরণের খাবারের রেসিপি। যা আপনি একবার বানিয়ে খেলে ভুলতে পারবেন না।

মানুষ তার প্রতিদিনের জীবনে এক ঘেয়েমি কাটানোর জন্য ঘুরিয়ে ফিরিয়ে একই রান্না বিভিন্ন স্টাইলে করে থাকে। আর এবার সেদ্ধ ডিমের একটি নতুন স্টাইলের রেসিপি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নতুন এই রেসিপিতে প্রস্তুত করতে লাগবে কয়েকটি ডিম্ সেদ্ধ, পরিমান মতো পেঁয়াজ ও লঙ্কা কুচি, অদা বাটা ও রসুন বাটা। আর এই রেসিপিটি রান্নার পদ্ধতি জানতে দেখেনিন নিচের ভিডিও –

Back to top button