বিনোদন

ছেলে হৃত্বিকের বিয়ের খবর শুনে যা বললেন রাকেশ রোশন

চলতি বছরেই দ্বিতীয় বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউডের জনপ্রিয় নায়ক হৃতিক রোশন। দীর্ঘদিনের প্রেমিকা সাবা আজাদের সঙ্গে নতুন অধ্যায় শুরু করার কথা ভাবছেন তিনি। দিনক্ষণও প্রায় ঠিক হয়ে গেছে। এ বছরের নভেম্বর মাসেই ধুমধাম করে হবে তাদের বিয়ে। আর যা মুহূর্তেই ছড়িয়ে পড়ে বলিউডপাড়াসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে। অবশেষে এ প্রসঙ্গে মুখ খুললেন অভিনেতার বাবা রাকেশ রোশন।

তিনি বলেন, ‘হৃতিক-সাবার বিয়ে, এমন কিছু আমি অন্তত জানি না।’ হৃতিক ঘনিষ্ঠের দাবি, ‘সংবাদ মাধ্যম ওদের সম্পর্ক সুস্থ ও স্বাভাবিকভাবে গড়ে তুলতে দেবে না! যা কিনা বন্ধুত্ব শুরুর আগেই বিয়ের খবর। এ ছাড়াও হৃতিকের ওপর অনেক দায়িত্ব রয়েছে। যার মধ্যে প্রধান দায়িত্ব তার দুই ছেলের ওপরই।’

প্রাক্তন স্ত্রী সুজান খানের সঙ্গে ২০১৪ সালে বিবাহ বিচ্ছেদের পর বেশ কিছু নায়িকার সঙ্গেই নাম জড়িয়েছেন হৃতিক। যার মধ্যে অন্যতম ছিলেন বলিউড নায়িকা কঙ্গনা রানাউত। কিন্তু এ প্রসঙ্গে প্রকাশ্যে কখননোই মুখ খোলেননি এ অভিনেতা। এরপর অনেক বছর একা থাকার পর হৃতিকের জীবনে বসন্ত এলো সাবার সৌজন্যে। বেশ কিছুদিন ধরেই একসঙ্গে থাকতে শুরু করেছেন এ দম্পতি। প্রিয়তমাকে বিলাসবহুল ফ্ল্যাট উপহার করার পর থেকেই শুরু হয় হৃতিক-সাবার বিয়ের গুঞ্জন।

Back to top button