নিউজবিনোদন

বিয়ের ৩৮ বছর পার, বিবাহবার্ষিকীতে নিতাকে কি উপহার দিলেন মুকেশ আম্বানি? রইল ছবি

ভারতের অন্যতম শিল্পপতি মুকেশ আম্বানি এবং তার স্ত্রী নীতা আম্বানি। বিনোদন দুনিয়ার মানুষ নন তারা। অথচ তাদের নিয়ে সারা দুনিয়া জুড়ে যে চর্চা চলে তা বলিউড কিংবা হলিউড সেলিব্রিটিদের কপালে জোটে না। মুকেশ আম্বানি এবং তার পরিবার অত্যন্ত বিলাসিতার মধ্যে দিন কাটান। বাড়ি, গাড়ি থেকে এরোপ্লেন, কোনও কিছুরই অভাব নেই তাদের।

কিন্তু তিনি শুধু ব্যবসায়ী নন, তিনি কিন্তু একজন প্রেমিকও। অনেকেই হয়তো জানেন না, মুকেশ আম্বানি এবং নীতা আম্বানির প্রেমের গল্প। নিজের সরল স্বভাব দিয়ে নীতা আম্বানি তার শ্বশুর অর্থাৎ ধিরুভাই আম্বানির মন জয় করেছিলেন। এছাড়াও নীতার ভরতনাট্যম নৃত্য দেখেও খুশি হয়েছিলেন শ্বশুর মশাই। মুকেশও নীতাকে প্রথম দেখায় প্রেমে পরেছিলেন। তারপর তাদের বিয়ে হয়। কিন্তু দেখতে দেখতে ৩৮টা বছর কেটে গিয়েছে।

সম্প্রতি বিশাল আয়োজন করে বিবাহবার্ষিকী উদযাপন করেছিলেন মুকেশ ও নীতা। কনিষ্ঠ পুত্র অনন্ত আম্বানি এবং তার হবু স্ত্রী রাধিকা বণিকের বাগদানের পরে এটা তাদের বাড়ির সবচেয়ে বড় অনুষ্ঠান। এই অনুষ্ঠানে তোলা নীতা ও মুকেশের বহু ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

একটি ছবিতে একটি বিশাল কেকে দেখা গিয়েছিল। যারা গায়ে লেখা ছিল ‘এন’ অ্যান্ড ‘এম’। অর্থাৎ নীতা আম্বানি ও মুকেশ আম্বানির‌ নামের প্রথম অক্ষর। তাদের সেই সকল ছবি দেখে নেটিজেনরা তাদের শুভেচ্ছা জানিয়েছেন। ছবি দেখেই বোঝা যাচ্ছে যে অন্যান্য জিনিসগুলির মতো ঐ কেকটিরও অনেক দাম।

Back to top button