বিনোদননিউজ

‘কাঁধে কাঁধ মিলিয়েই ব্যারাকপুর কেন্দ্র জিতব” ব্যাট হাতে ব্যারাকপুরে তৃণমূলের রাজ চক্রবর্তী

সম্প্রতি পরিচালক রাজ্ চক্রবর্তী তৃণমূলে যোগ দিয়েছেন। ইতিমধ্যেই সাদা পাঞ্জাবিতে বুকে তৃণমূলের ব্যাজ নিয়ে দেখা গিয়েছে রাজ্ চক্রবর্তীকে। বর্তমানে তিনি হালিশহর থেকে কলকাতায় অভিনেতার স্বপ্ন নিয়ে আসা যুবক নন। এমনই লুকে রাজ্ চক্রবর্তীকে দেখেছেন ব্যারাকপুরের বাসিন্দারা।

তিনি আসন্ন বিধানসভা নির্বাচনে তৃণমূলের টিকিটে ব্যারাকপুর কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন। আর সেজন্য শুরু করে দিয়েছেন নির্বাচনী প্রচার ।ব্যারাকপুর কেন্দ্র থেকে রাজ্ চক্রবর্তী বক্তব্য রেখে বলেন, “ছোটবেলা থেকে আমার আইডল মমতা বন্দ্যোপাধ্যায়। মনে হত, যদি কোনওদিন বড় হই, ওঁর মতো করে লড়াই করে বড় হব। আমি ছোট থেকে দেখেছি, সিপিএম কাউকে ভোট দিতে দিত না। সে কারণে সিপিএমকে পছন্দ করতাম না। দিদি আমাদের অভিভাবকের মতো। ২০১১ থেকেই ওঁর সঙ্গে ছিলাম। তবে রাজনীতির ময়দানে সরাসরি আসব, কখনও ভাবিনি।”

এমনই কি হল, যে রাজ্ চক্রবর্তী রাজনীতিতে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিলেন? তিনি বলেন, “এমন একটা সময় এল, যখন কাছের মানুষরা দিদিকে ছেড়ে গেল। তখন মনে হল, দিদি যাদের আগলে রেখেছে, বিপদে আপদে পাশে থেকেছে, এই সময় যদি পাশে না থাকি, সেটা ঠিক নয়।” এছাড়াও ব্যারাকপুর থেকে তিনি বলেন, “আমাকে কী করতে হবে, আমাদের কী করতে হবে, আপনারা বলুন। খেলা দেখিয়ে দেব আমরা।”

প্রসঙ্গত, মমতা বানার্জি টলিউড পরিচালক রাজ্ চক্রবর্তীর নাম ব্যারাকপুর কেন্দ্রে ঘোষণা করার পরেই স্থানীয় নেতাদের মধ্যে শুরু হয়ে যায় ক্ষোভ।রাজকে কটাক্ষ করে বিদায়ী পুরপ্রধান উত্তম বলেছিলেন, “আমি রাজ চক্রবর্তীকে চিনি না, চুন খেয়ে মুখ পুড়েছে, এখন দই দেখলেও ভয় লাগে। আবার কোন মীরজাফরকে প্রার্থী করা হল!” শুরুর দিকে তাকে ঘিরে বহিরাগত তকমা জুড়ে দেওয়া হলেও বর্তমানে সেই ক্ষোভ অতীত। রাজ্ চক্রবর্তী এখন স্থানীয় নেতাদের সাথে খোশ মেজাজেই মাইল মিশে করছেন নির্বাচনী প্রচার।রাজ চক্রবর্ত্য নির্বাচনের প্রকাষৰে বেরিয়ে খুশি বলছেন, “স্থানীয় নেতাদের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়েই ব্যারাকপুর কেন্দ্র জিতব।”

Back to top button