বিনোদন

‘মা’ সিরিয়াল খ্যাত তিথি বসু, মনের মানুষের সঙ্গে সেলিব্রেট করলেন সম্পর্কের তিন বছর, ভাইরাল মুহূর্ত

ধারাবাহিক মা এর ছোট্ট ঝিলিক কিন্তু সেই ছোট্টটি নেই। এখন সে একেবারে ডাকাবুকো। কলেজ ছাত্রী ঝিলিক ওরফে তিথি বসু প্রেমও করছেন চুটিয়ে। আর সেই প্রেমের জল গড়িয়ে এসেছে সোশ্যাল মিডিয়ার হাত ধরে তার অনুরাগীদের সোশ্যাল পেজে। যারা তিথি বসুকে ফলো করেন তারা জানেন তিথির ব্যাক্তিগত জীবনের প্রেমিক মানুষকে।

তিথির মনের মানুষের নাম দেবায়ুধ পাল। পেশায় তিনি ক্রিকেটার। তিথির প্রেম এতটাই গভীর যে কয়েক দিন আগে প্রকাশ্যেই দেবায়ুধকে বিয়ের প্রস্তাব দিয়ে ফেলেছিলেন তিনি। এমনকি নিজের হাতে এঁকেছেন প্রেমিকের নাম ও ছবি। ভাইরালও হয় সেই মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায়। অনেকেই ভাবেন যে তিথি হয়তো চুপিচুপি বিয়ে করে নিলেন।

সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ এই তিথি। ধারাবাহিক মা এর পর তাকে ছোট পর্দায় বিশেষ দেখা যায় নি। সোশ্যাল মিডিয়ায় তার ফলোয়ার্সের সংখ্যাও প্রচুর। তবে পড়াশুনোর কারণে নতুন কোনও ধারাবাহিকে আপাতত অভিনয় করছেন না তিথি। পড়াশুনোর চাপে শ্যুটিং না করলেও প্রেম করছেন চুটিয়ে। এমনকি প্রেম নিয়ে খুল্লমখুল্লা বলতেও লজ্জা পাননা।

সম্প্রতি, এই জুটি তিন বছর পার করলো সম্পর্কের। তাই এই দিনটাও বেশ মুখরোচক ভঙ্গিতে সেলিব্রেট করেন। কেক কেটে, একে অপরকে আশীর্বাদ করে, গিফ্ট দিয়ে সেলিব্রেশনের মজা নেন। দুজনের অনেক ছবি একসঙ্গে কোলাজ করে একটি ভিডিও আপলোড করেন। তিথি ও দেবায়ুধের এমন মাখো মাখো প্রেম দেখে অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

Back to top button