বিনোদন

এই প্রথম বাংলার এই জায়গায় বসছে অরিজিতের কনসার্ট, টিকিটের দাম জানলে চোখ উঠবে কপালে

শুধু ভারত নয় সারা বিশ্বে রয়েছে তার অসংখ্য ভক্ত। তার গলার সুরে মুগ্ধ সকলে, বাংলার গর্ব। ইনি হলেন গায়ক অরিজিৎ সিং। জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং কিন্তু সম্পূর্ণ একজন মাটির মানুষ। বিলাসবহুল জীবনযাপনের বদলে খুব সাধারণ জীবনযাপন করাই পছন্দ করেন এই গায়ক। তবে তার শো মানেই বিশাল জাঁকজমকপূর্ণ পরিবেশ আর তাঁর অসংখ্য অনুরাগীদের ভিড়।

সম্প্রতি অরিজিৎ সিং-এর এই বিশাল শো-এর সাক্ষী ছিল কলকাতাবাসী। তবে এবার উত্তর বাংলা কাঁপতে চলেছে অরিজিৎ সিং। কারণ কলকাতার পর এবার শিলিগুড়িতে শো করতে চলেছেন অরিজিৎ সিং। শিলিগুড়ির কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে চলেছে এই মিউজিক কনসার্ট। যদিও প্রথমে শো-এর দিন ঘোষণা নিয়ে সমস্যা দেখা দিয়েছিল। তবে এখন মিউজিক কনসার্ট কবে হবে সেই ব্যাপারে নিশ্চিত করা হয়েছে।

আগামী মাসের ২ তারিখ শিলিগুড়ির কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এই মিউজিক কনসার্ট। তবে উত্তরবঙ্গে এই প্রথমবার কোন মিউজিক শো করতে চলেছে অরিজিৎ। কলকাতার শোতে টিকিটের সবোর্চ্চ মূল্য ছুয়ে ছিল ৮০ হাজার টাকা। তবে এত টাকা খরচ করার পরেও সেখানেও অব্যবস্থার কথা স্বীকার করে ফেসবুকে ক্ষমা চেয়েছিলেন গায়ক অরিজিৎ সিং।

জানা গিয়েছে কলকাতার মতো এখানেও চড়া দামে টিকিট বিক্রি হচ্ছে। সবচেয়ে কম ১৫,০০০ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ৪৯,০০০ টাকা পর্যন্ত দাম রাখা হয়েছে টিকিট মূল্য। কিন্তু কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামের আসন সংখ্যা কলকাতার তুলনায় অনেক কম। প্রায় ২০ হাজার। তাই এই শোতে দর্শক সংখ্যা কলকাতার থেকে কমই থাকবে।

Back to top button