বিনোদন

‘জুতো পরেই গনেশ মূর্তির ওপর বসেছেন’! দিন দিন কমছে জনপ্রিয়তা, তুমুল কটাক্ষের শিকার অভিনেত্রী শ্রাবন্তী

টলি পাড়ায় শ্রাবন্তী মানেই এক দুষ্টু মিষ্টি অভিনেত্রী, অন্যদিকে সোশ্যাল মিডিয়া পেজে তিনি চর্চিত অভিনেত্রী। তার অভিনয় নিয়ে যতটা না চর্চা হয় তার থেকে বেশি সমালোচিত হন ব্যাক্তিগত জীবনের নানান অধ্যায় নিয়ে। তিনি যাই করেন তাই চর্চার বিষয় হয়ে ওঠে। এই যেমন কিছুদিন আগে তার দিদির পুত্র সন্তান হল, এটা নিয়ে যেমন চর্চিত হন, তেমনই তার মালদ্বীপ ট্যুর বা রোশনের সঙ্গে বিবাহ বিচ্ছেদ বিষয় অথবা নতুন মনের মানুষ অভিরুপকে নিয়ে। একের পর এক সমালোচনা লেগেই থাকে এই সুন্দরীর পিছনে পিছনে।

সম্প্রতি অভিনেত্রী একটি কালো ড্রেসে বেশ কিছু ছবি পোস্ট করেছেন। সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ তিনি। কোনো সমালোচনার পরোয়া না করেই নিজের জীবনের গল্প তুলে ধরেন। শ্রাবন্তী তার কালো ক্যাজুয়াল ড্রেসে, মেক আপ ছাড়াও যেন অনন্য সুন্দরী। নাহ, তার মেক আপ লাগে না। এমনিতেই শ্রাবন্তী টলিউডের অন্যতম সুন্দরী মিষ্টি অভিনেত্রী। তার রূপের ছটায় কাবু অনেকেই। তাকে অগ্রাহ্য করে কার সাধ্য।

সেই ১৯৯৭ সালে মায়ার বাঁধন দিয়ে অভিনয়ের মাধ্যমে শ্রাবন্তী তার বর্নালী জীবন শুরু করেন। এরপর, ২০০৩ এ চ্যাম্পিয়ন। ব্যাস তারপরেই বিয়ের পিঁড়িতে বসে যান সদ্য কৈশোরে পা দেওয়া শ্রাবন্তী। ২০১৬ পর্যন্ত বৈবাহিক জীবনে থাকলেও পরবর্তীতে বেরিয়ে আসেন। কাজের জগতে ফেরেন। বাংলার দর্শকদের উপহার দেন ভালোবাসা ভালোবাসা, গয়নার বাক্স, অমানুষ, সেদিন দেখা হয়েছিল এবং আরো অন্যান্য মুভি। সদ্য, শ্রাবন্তী ওয়েব সিরিজেও কাজ করেছেন। সেই সোহম এর সঙ্গেই জুটি বেঁধে করলেন দুজনে।

 

সম্প্রতি শ্রাবন্তী তার ইনস্টাগ্রাম ও ফেসবুকের অফিসিয়াল পেজে বেশ কিছু ছবি শেয়ার করেছেন।শেয়ার করা ছবিতে ব্ল্যাক টিশার্ট আর হট প্যান্টে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। সবুজে ভরা মাঠের মাঝ খানে এক সুদৃশ্য দোলনার পাশে তো কখনো রটাকে দেখা গেলো গণেশ মূর্তির কোলে বসে হাসি মুখে পোজ দিয়েছেন অভিনেত্রী । তবে গনেশ মূর্তির কোলে বসে ছবিতেই শুরু হল বিপত্তির।ধেয়ে এলো একের পর এক কটাক্ষ মূলক মন্তব্য। জনপ্রিয় সেলেব্রিটির এই কাজে ক্ষোভ প্রকাশ করেছেন অনেকেই। কারণ গনেশ রুপি এক মূর্তির উপরে জুতো পরে বসার কারণেই তার প্রতি ক্ষোভ উগরে দিয়েছে জনতা।

Back to top button