বিনোদননিউজরাজ্য

তৃণমূলে যোগ দিলেন এবার বাংলা সিরিয়ালের সেই জনপ্রিয় ‘ঝিলিক’ ও ‘বাহা’

বাংলার নির্বাচনের সময় যতই এগিয়ে আসছে ততই যেন বেড়ে যাচ্ছে চমক। তৃণমূলের বেশ কয়েকজন নামি ও প্রবীণ নেতা ইতিমধ্যে তৃণমূল কংগ্রেস ছেড়ে যোগ দিয়েছে বিজেপিতে। আর তারপরেই বাংলা জুড়ে রাজনৈতিক আনোগোনা শুরু হয়েছে তোলপাড়। তবে তরুণ প্রজন্মের পছন্দের তারকারা যোগ দিচ্ছেন তৃণমূলে।

আর এবার সেই তালিকায় নাম লেখালেন বাংলা সিরিয়াল জগতের দুই তারকা ‘মা’ সিরিয়াল খ্যাত ঝিলিক ওরফে শ্রীতমা ভট্টাচার্য্য ও আর এক জনপ্রিয় সিরিয়াল ‘ইষ্টিকুটুম’ খ্যাত অভিনেত্রী রণিতা দাস। এছাড়াও সেই তালিকায় নাম লিখিয়েছেন ‘লোকনাথ’ চরিত্রে অভিনয় করা অভিনেতা সৌপ্তিক চক্রবর্তী।

টলিউডের এই জনপ্রিয় অভিনেতা ও অভিনেত্রীদের হাতে তৃণমূলের পতাকা তুলে দেন তৃণমূলের রাজ্যসভার সাংসদ দোলা সেন ও তৃণমূল দলের যুবনেতা সোহম চক্রবর্তী। দীর্ঘদিন ধরেই সৌপ্তিক তৃণমূল দলের সমর্থক ছিলেন এবার তিনি সরাসরি যোগ দিলেন তার পছন্দের দলে। দলে যোগ দিয়ে তিনি জানিয়েছেন যে তিনি মানুষের পাশে থেকে কাজ করতে চান।

‘লোকনাথ’ খ্যাত সৌপ্তিক ব্রহ্মচারীর রাজনীতিতে যোগ দেওয়ার প্রসঙ্গে বলেছেন ‘লোকনাথ বাবার যেমন ঐশ্বরিক ক্ষমতা ছিল, তা তো আর আমাদের নেই। তবে মানুষের কাজ করার জন্য রাজনীতিই একমাত্র রাস্তা।’

এছাড়া অভিনেত্রী নাহ জানিয়েছেন যে তিনি বেনারসির সমর্থনকারীদের বিরুধ্যে লড়াই করবেন বলেই যোগ দিয়েছেন রাজনীতিতে। মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির ঘনিষ্ট ও পছন্দের অভিনেত্রী বলে পরিচিত হলেন ‘বাহা’।

মা ধারাবাহিকের ‘ঝিলিক’ ওরফে শ্রীতমা হলেন তৃণমূলের বৃত্তের এক পরিচিত মুখ। বহু সময় ধরেই তাকে দেখা গেছে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির সাথে। হাঁটতে। রাজ্যের প্রাক্তন মন্ত্রী মদন মিত্র বিভিন্ন কারণে আলোচনায় থাকেন আর তার সাথে শ্রীতমার ঘনিষ্টতার কথা অনেকেই জানেন।

তৃণমূল দলে আনুষ্ঠানিক ভাবে যোগ দিয়ে ঝিলিক ওরফে শ্রীতমা জানিয়েছেন ‘অনেক দিন ধরেই তৃণমূলের সঙ্গে ছিলাম এবং আছি। নানা কাজও করেছি। আনুষ্ঠানিকতাটুকু ছিল না। সেটাই এখন হল।’

তিনি আরও বলেন ‘একজন শিল্পীর অনেক বেশি নিরাপত্তা দরকার। সেটা এই দল থেকেই পেয়েছি। তাই অন্য কোনও দলের কথা ভাবতেই পারতাম না।’
সৌপ্তিকও বলেছেন ‘‘বাংলায় মহিলাদের অনেক বেশি সম্মান করা হয়। বিজেপি-র সংস্কৃতি তার পরিপন্থী। ফলে রাজনৈতিকভাবে এই দলের বিরোধিতাই করব।”

Back to top button