বিনোদন

আসতে চলেছে বাংলার দুই সুপারস্টার ইন্দ্রানী আর দেবশ্রীর নতুন ধারাবাহিক! এনিয়ে ভক্তদের মধ্যে প্রচন্ড উৎসাহ

বাংলা বিনোদনের জনপ্রিয় অভিনেত্রী ইন্দ্রানী হালদার।ছোটো পর্দা হোক বা বড় পর্দা সবখানেই নিজের পারফরমেন্সএ সবাইকে কাঁপিয়ে দিয়েছেন তিনি।আসলে নিজের বিষয়ে সবসময় সহজ সরল থেকেছেন তিনি।সুনাম থেকে সমালোচনা সব কিছুই ভালো মনে গ্রহণ করেছেন, তা নাহলে তাঁর সমকালীন অভিনেত্রীরা বড় পর্দা ছাড়তে রাজি না হলেও ধারাবাহিকে নেমে আসেন তিনি।

তাই সেই সময় অনেকেই টাইপ কাস্ট হয়ে গেলেও একের পর এক ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা যায় ইন্দ্রানীকে এবং শুধু মুখ্য চরিত্র নয়, একাধিক নারী কেন্দ্রিক কাজে পরিচালকেরা তাকেই প্রধান অতিথি হিসেবে ডেকে আনেন।

আর অপরদিকে রয়েছে বাংলা ইন্ডাস্ট্রির সেরা নায়িকাদের তালিকায় রয়েছে দেবশ্রী রায়। একসময় তিনি বাংলা সিনেমা জগতে জনপ্রিয় নায়িকা ছিলেন। সিনেমার পাশাপাশি তার ব্যাক্তিগত জীবন নিয়েও বেশ চর্চা চলতো দর্শকদের মধ্যে।

দীর্ঘ সময় ধরে সম্পর্কে লিপ্ত ছিলেন বাংলা ইন্ডাস্ট্রির স্টার অভিনেতা বুম্বা দার সাথে।ছোটবেলার এই প্রেম যৌবন আসতেই বিয়েতে পরিণত হয়।কিন্তু দীর্ঘ স্থায়ী হয়নি সেই বিয়ে। কিন্তু নিজের কেরিয়ারের পথে বাঁধা হিসেবে কোনো কিছুকেই আসতে দেননি তিনি। কাজকে কাজের জায়গাতেই রেখেছেন তিনি, কয়েক বছর পর “সর্বজয়া” ধারাবাহিকের মাধ্যমে পর্দায় ফিরতে দেখা যায় এই অভিনেত্রীকে। অভিনয় জগতে ফিরে আসা মানেই দর্শকদের অফুরান ভালোবাসা আবার ফিরে পাওয়া।

এবার দর্শকরা একটি নতুন দাবি করেছেন। সোশ্যাল মিডিয়ায় একজন ধারাবাহিক প্রেমী মন্তব্য করলেন, “দেবশ্রী রায় আর ইন্দ্রানী হালদারকে নিয়ে দুই বোনের একটি গল্প স্টার জলসায় শুরু হচ্ছে। আসন্ন নতুন ধারাবাহিক প্রমোশুট হয়ে গিয়েছে”।তারপর শুরু হয় জল্পনা? এসব কবে হল? আর তার পোস্টারই বা কোথায়? কিন্তু তারপরই লিখেছেন, “এমন একটা নিউজ যদি আসতো কত ভালোই না হতো”।আসলে এই খবরটা সত্যি নয়ই বরং এটি ধারাবাহিক প্রেমীদের একটি মনের ইচ্ছা।

Back to top button