বিনোদন

সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয়ে গেলো বালিঝড় ধারাবাহিকের মেইন প্লট! অকালে বন্ধ হলো শ্যুট! কী করবেন নির্মাতারা?

বছরের শুরু হতেই নতুন ধারাবাহিক নিয়ে নেমে পড়েছে স্টার জলসা। আর এরকমই একটা ধারাবাহিক হল “বালিঝড়”। তবে বালিঝড় শুরুর হওয়ার আগেই লাগিয়ে নিয়েছে তকমা । আসলে ধারাবাহিকটি লিখেছেন লীনা গাঙ্গুলি। ব্যস, তাহলে তকমা লাগবে না সে কি আর হয়।

আসলে লীনা গাঙ্গুলির ধারাবাহিক মানেই তার কাহিনী কি হতে পারে তা দর্শকের আগের থেকেই জানা। এছাড়া নির্মাতারা বুঝে গিয়েছেন টিআরপি লিস্টে টিকে থাকতে হলে স্টোরি প্লট যে স্ট্রং হতে হবে, সেটা ভালো করেই বুঝে গিয়েছেন। সবসময় আনপ্রেডিক্টেবল রাখতে হবে স্টোরি।তাহলেই জমবে মজা। তবে সত্যিই কি আনপ্রেডিক্টেবল রাখতে পড়ছে প্লট?

বরং মনে হচ্ছে নতুন মোড়কেই দর্শক সবসময় নতুন উপহার বলে ভক্তদের দেওয়া হচ্ছে । তবে এসব করতে গিয়ে একটু বেশিই বাড়াবাড়ি করে ফেলছে স্টার জলসার এই নতুন ধারাবাহিক “বালিঝড়”। প্রসঙ্গত এখানে মুখ্য ভূমিকায় রয়েছেন তৃণা সাহা, ইন্দ্রাশিষ রায় ও কৌশিক রায়। খড়কুটো ধারাবাহিকে তৃণা ও কৌশিকের জুটি বেশ ভালো লেগেছিল দর্শকদের।

প্রথম দিকেই ধারাবাহিকটিতে নায়ক খল নায়কের চরিত্র নিয়ে অনেক জল্পনা বেঁধেছে।মাঝে দর্শকদের মনে একটাই প্রশ্ন উঠেছিল, ঝোরা বিয়ে করলে কাকে বিয়ে করবে? তবে সম্প্রতি সেইসব প্রশ্নকে একদম গুলি মেরে নিজের মতো করেই কিছুটা আন্দাজ করে নিয়েছে দর্শক।

একজন তো লিখেই বসলেন, “ঝোড়া বাড়ি থেকে পালিয়ে গিয়ে স্রোতকে বিয়ে করবে, তারপর স্রোতের পরিবারের সাথে জোড়া নিজেকে খাপ খাওয়াতে পারবে না। যার কারণে সংসারে অশান্তি লেগেই থাকবে আর স্রোতও তখন ঝোড়ার সাথে খারাপ ব্যাবহার করবে। অতঃপর ঝোড়া স্রোতের ডিভোর্স হবে। আর তারপরই ঝোড়াকে আবার মহার্ঘ্যর সাথে বিয়ে দেওয়া হবে পরে তাদের নিয়েই গল্প এগোবে।”

Back to top button