বিনোদন

স্মৃতি ফিরছে মিঠাইয়ের! সিদ্ধার্থের গাওয়া গান ভীষণ চেনা তার! মিঠাইয়ের পুরো স্মৃতি ফেরার অপেক্ষায় দর্শক

জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে একটি হলো মিঠাই।জি বাংলার এই ধারাবাহিক দু’বছর পেরিয়ে গেলেও দর্শকের জনপ্রিয়তা হারায়নি। শুধু মুখ্য চরিত্র মিঠাই বা সৌমিতৃষা নয়, ধারাবাহিকের অন্যান্য চরিত্রগুলিও জনপ্রিয় হয়ে উঠেছে। সবাই যেন একটা পরিবারের অংশ হয়ে উঠেছে।

তবে ধারাবাহিকের গল্পে আসে এক নতুন মোর। মিঠাইকে সরিয়ে নিয়ে তার পরিবর্তে আনা হয়েছিল মিঠিকে। দর্শক মিঠিকে ভালোবাসা দিলেও মিঠাইয়ের অভাবের কারণে গল্পটি রস হীন হয়ে পড়েছিল। গল্পে মিঠাইকে ফিরিয়ে আনার জন্য বারবার লেখিকা এবং নির্মাতাদের কাছে তারা অনুরোধ জানাচ্ছিলেন ভক্তরা।

অবশেষে মিঠাই ফিরলেও তার সাথে ফিরেছে তার মেয়েও।বাড়ি ফিরলেও রয়েছে আরো একটি টুইস্ট। মিঠাইয়ের স্মৃতি হারিয়ে যাওয়ার কারণে সে কোনো কিছুই মনে করতে পারছে না।মোদক পরিবারের সঙ্গে তার পুরোনো স্মৃতি কিছুই নয়।শুধু মনে রয়েছে গোপালকে। তারই ভরসায় রয়েছে সে। কিন্তু মিঠাইয়ের খোঁজ পাবার পর থেকেই মোদক পরিবারসহ মিঠি সবাই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

বিশেষ করে যখন তারা জানতে পারে যে মিঠাইয়ের স্মৃতি হারিয়ে গিয়েছে তখন সবাই মিলে চেষ্টা করছে তার স্মৃতি ফিরিয়ে আনার। সেই কাজে ধীরে ধীরে সফলও হচ্ছে তারা। একটু একটু করে ফিরছে মিঠাইয়ের স্মৃতি। সম্প্রতি ধারাবাহিকে দেখা যায় যে মিঠাইয়ের গান গেয়ে গোপালের আরতি করছে সিদ্ধার্থ। কিন্তু মিঠাইয়ের কাছে এই গান খুবই চেনা। এই গান সে আগে শুনেছে। কিন্তু কোথায় শুনেছে তা মনে পড়ছে না।

ধীরে ধীরে মিঠাই বুঝতে পারে যে মোদক পরিবারের লোক তার ক্ষতি চায় না। এখন দর্শকদের একটাই অপেক্ষা কখন তার স্মৃতি সম্পূর্ণ ফায়ার আসবে।

Back to top button