বিনোদন

Adrit Roy: কাছে থাকা মিঠাই নয়, সেরা সহ-অভিনেত্রী হিসেবে শ্রাবন্তীকে বেছে নিলেন ‘উচ্ছেবাবু’ আদৃত

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’-এর দৌলতে টেলিভিশনের নায়কদের মধ্যে সর্বাধিক মহিলা অনুরাগী রয়েছে উচ্ছেবাবু সিদ্ধার্থ ওরফে আদৃত রায় (Adrit Roy)-এর। আদৃত ফিল্মের মাধ্যমে টলিউডে পা রাখলেও তাঁকে সর্বাধিক পরিচিতি দিয়েছে টেলিভিশন সিরিয়াল ‘মিঠাই’। কিন্তু ‘মিঠাই’-এর নায়িকা নন, আদৃতের পছন্দের সহ-অভিনেত্রী হলেন শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti Chatterjee)।

সম্প্রতি মুক্তি পেয়েছে অভিমন‍্যু মুখার্জী (Abhimanyu Mukherjee) পরিচালিত ফিল্ম ‘লকডাউন’। এই ফিল্মে আদৃতের বিপরীতে অভিনয় করেছেন শ্রাবন্তী। ‘লকডাউন’-এর স্পেশ‍্যাল স্ক্রিনিংয়ে শ্রাবন্তীর প্রশংসা করলেন আদৃত। তিনি জানালেন, তাঁর শ্রাবন্তীদি সেরা। সহ-অভিনেতা হিসাবে এটুকুই তিনি বলতে চান। তিনি জানিয়েছেন, অন্যান্য সহকর্মীদের তাঁর কথায় রাগ হলেও তাঁর কিছুই করার নেই। শ্রাবন্তীর সঙ্গে খুব অল্পদিনের কাজ থাকলেও তাঁর সঙ্গে কাজ করার অভিজ্ঞতা দুর্দান্ত , বললেন আদৃত। শ্রাবন্তীর সঙ্গে কাজ করার সময় অল্প কয়েক দিনেই তাঁরা অভিনয়ের পাশাপাশি খুব আনন্দ করেছেন, গান-বাজনা ও খাওয়া-দাওয়া তো ছিলই। শ্রাবন্তীর ডাকনাম ‘গিন্টু’। সেটে তাঁকে আদৃত ‘গিন্টুদি’ বলেই ডাকতেন।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

তিনি জানিয়েছেন, শ্রাবন্তীর বাড়ি থেকেই খাবার এলেই অভিনেত্রী সবাইকে ফোন করে তাঁর মেকআপ রুমে ডেকে নিতেন। সবাই মিলে খুব ভালো সময় কাটিয়েছেন। শ্রাবন্তী তাঁর জীবনের সেরা সহ-অভিনেত্রী বলতে কার্পণ্য করলেন না আদৃত। আদৃত আরও জানালেন, শ্রাবন্তীর বাড়ি থেকেই পোলাও, চিকেনের আইটেম আসত যেগুলি খেতে সত্যিই অসাধারণ ছিল। শ্রাবন্তীর মতো ডাউন টু আর্থ ব্যবহার অভিজ্ঞ স্টারদের মধ্যে দেখা যায় না।

10 ই সেপ্টেম্বর, শুক্রবার, প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘লকডাউন’। এই ফিল্মে আদৃতের সঙ্গে শ্রাবন্তীর অনস্ক্রিন রসায়ন সকলের নজর কেড়েছে। ফিল্মে আদৃত ও শ্রাবন্তী ছাড়াও অভিনয় করেছেন সোহম (Soham), রাজনন্দিনী (Rajnandini), ওম (Om), মানালি (Manali) প্রমুখ। লকডাউনের সময় মানুষের বদলে যাওয়া মানসিকতা এবং আর্থ-সামাজিক পরিস্থিতি ‘লকডাউন’-এর মতো থ্রিলার ফিল্মের মূল উপজীব্য।

Back to top button