বিনোদন

বাদ্যযন্ত্র ছাড়াই কিশোরীর কণ্ঠে গান শুনে জনসমক্ষে কেঁদে ফেললেন গায়িকা শ্রেয়া ঘোষাল, ভাইরাল ভিডিও

গান শুনতে কে না ভালোবাসে। আবার কেউ কেউ গান শোনার থেকে গান গাইতে বেশি পছন্দ করে। সংগীত একটি সাধনা। সবাই চাইলেই তা রপ্ত করতে পারে না। এখন তো চিকিৎসা বিজ্ঞানেও সংগীতের প্রয়োজন হয়ে থাকে। বর্তমানে যা মিউসিক থেরাপি নামে পরিচিত। এই মিউজিক থেরাপি ডিপ্রেশন মুক্তির জন্যও বহুল ব্যবহৃত হয়। সংগীত হল মন ভালো করার একমাত্র উপায়।

যখন কেউ গান করেন তা মন থেকেই গান করেন। সংগীতের মধ্যে আলাদা একটা সুখ আছে। তাই একজন গায়ক গায়িকার গান যখন স্বয়ং হৃদয়ের থেকে উঠে আসে তখন তাঁর কণ্ঠ শ্রোতার হৃদয়কে স্পর্শ করে। এখন আমরা টিভির সামনে বসেই নানারকম রিয়ালিটি শো-এর মাধ্যমে নানাভাবে সংগীত শুনে থাকি। সেই তালিকায় যার নাম সর্বোচ্চ সেটি হল ইন্ডিয়ান আইডল।

এই ইন্ডিয়ান আইডল মঞ্চেই বহু গুণী সংগীতজ্ঞের হাত আছে। বহু সংগীত শিল্পী এই মঞ্চ থেকেই উঠে এসেছে। নিত্যনতুন শিল্পীরাও এই মঞ্চে এসেই নতুন করে নিজেদের স্বপ্ন দেখছেন জীবনে অনেক বড় গায়ক হওয়ার জন্য। সম্প্রতি একটি ভিডিও ভবাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে, এক দুর্দান্ত শিল্পীর গানে কেঁদে ফেললেন জার্জের আসনে বসে থাকা জনপ্রিয় সঙ্গীত শিল্পী শ্রেয়া ঘোষাল। যার কণ্ঠে বাস করেন স্বয়ং মা সরস্বতী। একটি বাচ্চা মেয়ের কন্ঠে ‘আ মিল সাজনা’ গানের অনবদ্য পারফরম্যান্সে আপ্লুত হলেন সুর সম্রাজ্ঞী শ্রেয়া ঘোষাল।

এই মঞ্চ থেকেই আজকের দিনের আরেকজন জনপ্রিয় গায়িকা নেহা কক্কর উঠে এসেছেন। সেই নেহা কক্কর আজকের বলিউডের একজন অন্যতম সংগীত শিল্পীর তালিকায় রয়েছেন। এই মঞ্চ আবারও পেল একজন নতুন প্রতিভাকে। এই ক্ষুদে শিল্পীর কন্ঠে ‘আ মিলো সাজনা’ গানটি মন ছুঁয়ে গেছে দর্শকদেরও। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই প্রচুর প্রশংসা কুড়িয়েছে এই ভিডিওটি।

Back to top button