নিউজবিনোদনরাজনীতি

তৃণমূল প্রার্থী মদন মিত্রের হয়ে প্রচারে নামলেন ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের শ্যামা

সমস্ত জায়গায় তৈরী হয়ে গেছে ভোটের পরিস্থিতি। চারিদিকে প্রত্যেকে নিজের নিজের প্রচার নিয়ে ব্যাস্ত। টলিউডের বহু তারকারা এবারে নির্বাচনে প্রার্থী হয়েছেন। এবারে ভোট প্রচারে বের হলেন জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’র শ্যামা ওরফে তিয়াস রায়। মুখে মিষ্টি হাসি, পরনে তার গোলাপী ব্লাউজ, গোল্ডেন শাড়ি, কপালে তিলক, এক্কেবারে শ্যামা লুকে হাজির তিয়াসা।

তৃণমূলের প্রচারে এদিন শ্যামা মাদান মিত্রের হয়ে স্লোগান দিলেন। প্রচারে বেরিয়ে সায়েম তার অনুরাগীদের সাথে দেখা করলেন। প্রসঙ্গত এবারেই প্রথম শ্যামাকে তৃণমূলের হয়ে প্রচারে আসতে দেখা গেলো।

বর্তমানে অভিনেত্রী এবারে নির্বাচনে প্রার্থী না হলেও তিনি জানিয়ে দেন যে তিনি দিদির পাশেই আছেন। ‘দিদি তুমি এগিয়ে যাও আমরা তোমার সাথে আছি’ এই মন্ত্রে এগিয়ে এসেছেন অভিনেত্রী শ্রীতমা ও কৃষ্ণকলি ধারাবাহিকের শ্যামা। অবশ্য নিখিল ও তৃণা এর আগেলো তৃণমূলের পতাকা হাতে তুলে জানান দেয় যে তারা দিদির পাশে আছেন। শুধু শ্যামা নয় এই ধারাবাহিকের সমস্ত টিম দিদির পাশেই আছেন

‘কৃষ্ণকলি’ সকলের একটি ধারাবাহিক। আর শ্যামাকে সকলে পছন্দ করেন। কিন্তু কোথায় বাড়ি শ্যামার? শ্যামা ওরফে তিয়াসর সম্ভবত উত্তর চব্বিশ পরগনা জেলার গোবরডাঙ্গায় বাড়ি। কিন্তু তিনি কোথায় থাকেন তা এখনও অজানা। এদিন সন্ধ্যার আগেই মদন মিত্রের সঙ্গে দলের প্রচারে বেরোন তিয়াসা। একা শ্যামা নন, রাধারাণীকেও দেখা যায়। এদিন মুখমন্ত্রীর সঙ্গে সেলফি তুলতে দেখা যায় তিয়াশাকে।

 

View this post on Instagram

 

A post shared by Madan Mitra (@madanmitraofficial)

Back to top button