বিনোদন

Sharukh Khan: ওটিটিতে অভিষেক হচ্ছে শাহরুখের? নতুন সিনেমার অপেক্ষায় ফ্যানেরা

বলিউডের জনপ্রিয় অভিনেতা শাহরুখ খান। বলিউডের অনেক সিনেমায় অভিনয় করে ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন এই অভিনেতা। বলিউড শুরুর থেকেই যেন একের পর এক সিনেমা দর্শকদের উপহার দিয়ে বেশ খ্যাতি অর্জন করেছেন বলিউড অভিনেতা শাহরুখ খান। তার প্রতিটি ছবি যেন সুপার ডুপার হিট। তাকে সর্বশেষ দেখা গিয়েছিলো ‘জিরো’ সিনেমায়। এরপর বছর খানিক আর পর্দায় দেখা যায়নি শাহরুখ খানকে। যদিও শীঘ্রই ‘পাঠান’ দিয়ে বলিউডে ফের কামব্যাক করছেন শাহরুখ।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল সাইটেও বেশ জনপ্রিয় এই অভিনেতা। প্রায়ই নানা রকম ছবি পোস্ট করে ভক্তদের মনে ঝড় তোলেন শাহরুখ। সম্প্রতি বিখ্যাত সেলিব্রিটি ফটোগ্রাফার ডাব্বু রতনানির ক্যামেরায় লেন্সবন্দি হয়েছেন বলিউড অভিনেতা শাহরুখ। ইনস্টাগ্রামে ফটোশ্যুটের সেই ছবি শেয়ার করেছেন ডাব্বু। যা প্রকাশ্যে আসতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যেখানে দেখা যাচ্ছে, কালো-সাদা মনোক্রোমে ছবিতে ভেজা শরীর এবং চুল, গালভর্তি দাঁড়িতে অসাধারণ লুকে ধরা দিয়েছেন শাহরুখ খান।

আর এবার শোনা যাচ্ছে বলিউডের বাকি তারকাদের মতোই ওয়েব প্লার্টফর্মে অভিনয় করতে চলেছেন বলিউড সুপারস্টার শারুখ খান। নতুন একটি ভিডিওতে দেখা যাচ্ছে যে শারুখ খানের বাড়ির সামনে বেশ ভিড় জমা হয়েছে। আর সেই দেখেই শারুখ জিজ্ঞেস করেন আর কার বাড়িতে এমন ভিড় দেখা যায় ? জবাবে বলে এখনো পর্যন্ত আপনার বাড়িতেই ভিড় দেখা যায় কিন্তু সামনে কি হয় ? আর সেই প্রশ্ন শুনেই শারুখ তাকে জিজ্ঞাসা করেন হঠাৎ এমন কথা ? তখন তারা বলে বলিউডের সব তারকা কাজ করছেন OTT তে। শারুখকে তখন তারা এক এক করে বলতে থাকেন বিভিন্ন তারকার নাম। আর সেই কথা শুনে শারুখ জিজ্ঞেস করেন সবাই ? তখন শারুখ কে ওই যুবক বলেন ‘সবাই তো না, আপনি বাদ।’ আর সেই প্রমো দেখেই এখন নেটিজেনদের মনে উঁকি দিচ্ছে আসার আলো তারা অনেকেই এখন অপেক্ষা করছে শারুখ খানের নতুন কোনও সিনেমা এই প্লার্টফর্মে দেখার জন্য।

Back to top button