বিনোদন

দিন দিন কমছে টিআরপি রেটিং, ‘দিদি নাম্বার ওয়ান’ এর এত কম টিআরপি দেখে মাথায় হাত দর্শকদের

বাংলা টেলিভিশনে জনপ্রিয় গেম শো দিদি নাম্বার ওয়ান। এই গেম শোটি টানা ১০ বছরেরও বেশি সময় ধরে বাংলা টেলিভিশনের পর্দায় চলছে। এই গেম শোয়ের সঞ্চালিকা হলেন রচনা ব্যানার্জী। দিদি নাম্বার ওয়ানের সঙ্গে যেন ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছেন তিনি। তার জন্যই কার্যত দিদি নাম্বার ওয়ানের জনপ্রিয়তা এত বেশি। তবে দিনে দিনে এই জনপ্রিয়তায় ভাটা পড়ছে। দিন দিন দিদি নাম্বার ওয়ানের টিআরপি রেটিং কমছে। গত শুক্রবার মুক্তি পেয়েছে এই সপ্তাহের টিআরপি তালিকা। সেখানে দেখা যাচ্ছে দিদি নাম্বার ওয়ান বেশ অনেকটাই পিছিয়ে পড়েছে।

অথচ আগে কিন্তু এই দৃশ্যটা একেবারেই আলাদা ছিল। কয়েক সপ্তাহ আগে পর্যন্ত টিআরপির বিচারে দিদি নাম্বার ওয়ানকে টেক্কা দিতে পারেনি কেউ। তবে মিঠুন চক্রবর্তীর ডান্স বাংলা ডান্স জুনিয়রের নতুন সিজন শুরু হওয়ার পর থেকেই সবকিছু কেমন যেন বদলাতে শুরু করেছে। প্রথম এপিসোডেই কার্যত ছক্কা হাঁকিয়েছেন মিঠুন চক্রবর্তী। টিআরপির বিচারে ডান্স বাংলা ডান্স তরতর করে এগিয়ে যাচ্ছে। তুলনায় পিছিয়ে পড়ছে জি বাংলা এবং স্টার জলসার অন্যান্য শো গুলো।

গত সপ্তাহে সেরার সেরা তালিকায় ডান্স বাংলা ডান্স সবার আগে এগিয়ে রয়েছে। এই শোটি নম্বর পেয়েছে ৭.৫। দ্বিতীয় স্থানে রয়েছে দিদি নাম্বার ওয়ানের সানডে ধামাকা। যার রেটিং ছিল ৫.৮। সুপার সিঙ্গার সিজন ৪, স্টার জলসার নতুন গানের রিয়েলিটি শো পাত্তা পাচ্ছে না। এর প্রাপ্ত রেটিং ৩.৫। আর ঘরে ঘরে জি বাংলা পেয়েছে মাত্র ১.৩। অর্থাৎ টিআরপির বিচারে ডান্স বাংলা ডান্স সবার আগে এগিয়ে রয়েছে।

সব থেকে পিছিয়ে রয়েছে ঘরে ঘরে জি বাংলা। সুদীপা চ্যাটার্জীর রান্নাঘর সরিয়ে সেই জায়গায় ইন্দ্রানী হালদারকে নিয়ে আনা হয়েছিল নতুন এই গেম শো। তবে প্রথম কয়েকটি এপিসোডের পর ইন্দ্রানীকে আর দেখা যায়নি। তবে এই নতুন গেম শো কিন্তু সেভাবে টিআরপি তালিকাতে কামাল দেখাতে পারেনি।

Back to top button