বিনোদন

Shah Rukh Khan: শুধু আরিয়ান নন, ১০ বছর আগে খোদ শাহরুখকে সমস্যায় ফেলেন সমীর ওয়াংখেড়ে

২ অক্টোবর সারা দেশ যখন গান্ধী জয়ন্তী পালনে ব্যস্ত সেদিন রাতে মাদক মামলায় অভিযুক্ত হয়ে গ্রেফতার হন বলিউড বাদশা শারুখ খানের ছেলে আরিয়ান খান। মধ্যে বয়স্ক সমীর বিলাসবহুল ক্রুজপার্টিতে অংশ গ্রহণ করেন ছদ্ববেশে নিয়ে। আর তারপরেই পরিস্থিতি বুঝে গ্রেফতার করেন আরিয়ান খান সহ ১৭ জনকে। আর এবার উঠে এলো নতুন এক তথ্য শুধু আরিয়ান নন এর আগেও বলিউড বাদশাকে বিপাকে ফেলে দিয়েছিলেন সমীর।

আজ থেকে ১ দশক আগের কথা সেই সময় বিদেশ থেকে পরিবারের সাথে ছুটি কাটিয়ে দেশে ফিরছিলেন শাহরুখ খান। তবে পরিবার নিয়ে বিমান বন্দরে পা রাখতেই ঘটে যায় বিপত্তি। শুল্ক বিভাগের আধিকারিকরা সেই সময় আটকে দেয় কিং খানকে। সেই সময় সমীর NCB আধিকারিক ছিলেন না ছিলেন ডেপুটি কালেক্টর। বিমান বন্দরে শাহরুখ কে আটক করে দীর্ঘ সময় ধীরে করা হয় জিজ্ঞাসাবাদ।

জানা যায় সেই সময় শাহরুখ ও তার পরিবার হল্যান্ড ও লন্ডন থেকে ফেরার সময় অতিরিক্ত কেনাকাটা করে বিমানে ওঠে। তারা প্রায় ২০ টি ব্যাগ ভর্তি করে নিয়ে এসেছিলো তাদের জিনিসপত্র। আর সেই সময় নিয়ম ভেঙে বাঁচতে পারেননি স্বয়ং শাহরুখ খান। নিয়ম ভাঙার কারণে তাকে দিতে হয়েছিল ১.৫ লক্ষ টাকা জরিমানা।

প্রসঙ্গত, আরিয়ান খানের জন্য জেলে বিশেষ কোনও ব্যবস্থা করা হয়নি। বাকি ৫ জন অভিযুক্তের মতোই জেলে কাটছে তার দিন। তবে এক দশক আগের সমীর ওয়াংখেড়ে আর এই সমীর যে একইরকম একজেদি ও মেরুদণ্ড সমান করে কাজ করার মতো অফিসার সে নিয়ে কোনও প্রশ্নই আর থাকেনা।

Back to top button