বিনোদন

মিমির সঙ্গে বন্ধুত্বে ফাটল নিয়ে গুঞ্জন ! নীরবতা ভেঙ্গে সোশ্যাল মিডিয়ায় জবাব ‘বোনুয়া’ নুসরতের

চলতি বছরে নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) ও মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)-র সম্পর্ক নিয়ে কম চর্চা হয়নি। নুসরত জাহানের মাতৃত্বকালীন সময়ে মিমি নিজের হাতে রান্না করা খাবার পাঠালেও তাঁকে একবারের জন্য নুসরতের বাড়িতে দেখা যায়নি। নুসরত-পুত্র ঈশান (Yishaan J.Dasgupta)-র জন্য উপহারের ডালি পাঠালেও মিমি আসেননি। ফলে মিমি ও নুসরতের সম্পর্ক নিয়ে শুরু হয়েছিল বিস্তর জল্পনা। এবার সমস্ত জল্পনার অবসান ঘটালেন নুসরত নিজেই।

কাজের ফাঁকে কিছুটা ছুটি পেয়েই নুসরত ড্রইংরুমের টিভিতে তাঁর স্বামী যশ দাশগুপ্ত (Yash Dasgupta) ও ‘বোনুয়া’ মিমির ফিল্মের একটি নাচের দৃশ্য দেখতে ব্যস্ত হয়ে পড়েছিলেন। সেই মুহূর্তগুলি ইন্সটাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন নুসরত। হ্যাশট‍্যাগ দিয়েছেন ড‍্যাডি ও মাসি। নুসরতের ইন্সটাগ্রাম স্টোরির ভিডিওয় নেই ঈশান যদিও সে রয়েছে মায়ের সাথেই। কারণ নুসরত জানিয়েছেন, এখনই তিনি ঈশানের মুখ জনসমক্ষে আনতে চান না।

সম্প্রতি নুসরতে একটি পোস্ট ঘিরে জল্পনা তৈরি হয়েছিল। নুসরত লিখেছিলেন, যে ঘরে শান্তি নেই, তা একটি জেলখানার সমান। এরপরেই নুসরত ও যশের সসম্পর্কে ভাঙনের অনুমান করেন নেটিজেনদের একাংশ। এরপরেই যশ নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে লেখেন, নুসরত কেন জেলখানায় বন্দী হয়ে আছেন! খাঁচার দরজা খোলাই আছে। ফলে আপাতত সেই জল্পনা মাটি চাপা পড়েছে।

চলতি বছর মা হওয়া কয়েক মাসের মধ্যেই কর্মজগতে ফিরেছেন নুসরত। অভিজিৎ গুহ (Abhijit Guha) ও সুদেষ্ণা রায় (Sudeshna Ray)-এর পরিচালনায় ‘জয় কালী কলকাত্তাওয়ালী’ ফিল্মে কাজ করেছেন নুসরত। এই মুহূর্তে তাঁর হাতে রয়েছে বেশ কিছু ব্র্যান্ড এনডোর্সমেন্ট ও যশের বিপরীতে একটি ফিল্ম। এই ফিল্মের প্রযোজক এণা সাহা (Ena Saha)। ফিল্মের প্রথম গানের শুটিং হয়ে গিয়েছে কাশ্মীরে।

Back to top button