বিনোদন

Mir-Swastika: বদলে যেতে চলছে সম্পর্ক, বন্ধুত্ব থেকে স্বামী-স্ত্রী হওয়ার পথে মীর-স্বস্তিকা!

দিন পাল্টে যায়। বদলে যায় সম্পর্কের সমীকরণ। বন্ধু কখনও শত্রু হয়ে যায়। যাকে কোনও দিন বিশ্বাস করত না কেউ , সেই হঠাৎই হয়ে ওঠে সবচেয়ে নির্ভরযোগ্য। এতদিন ঘনিষ্ঠ বন্ধু ছিলেন রেডিও জকি ও অভিনেতা মীর আফসার আলি (Mir Afsar Ali) ও স্বস্তিকা মুখার্জী (Swastika Mukherjee)। এবার সবাইকে চমকে দিয়ে তাঁরা পরিণত হলেন স্বামী-স্ত্রী-তে।

তবে বাস্তব জীবনে নয়, রিল লাইফে। অভিজিৎ দাস (Abhijit Das) পরিচালিত ফিল্ম ‘বিজয়ার পরে’-তে স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করতে চলেছেন মীর ও স্বস্তিকা। ঋতু পরিবর্তনের সঙ্গেই পরিবর্তিত হয় মানুষের জীবন। ‘বিজয়ার পরে’ ফিল্মে সেই কাহিনীই তুলে ধরেছেন অভিজিৎ। দুর্গাপুজোর প্রেক্ষাপটে তৈরি হয়েছে ‘ বিজয়ার পরে’। এই ফিল্মে মীর ও স্বস্তিকা ছাড়াও অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন মমতা শঙ্কর (Mamata Shankar) ও দীপঙ্কর দে (Dipankar Dey)।

রেডিও জকি হিসাবে মীর অনবদ্য। তাঁর কন্ঠস্বর শুনেই প্রথম শুরু হয় কলকাতার সকাল। রেডিও মির্চি-তে মীরের সকালের শো বাঙালির অন্যতম পাওনা। কিন্তু তাছাড়াও মীর অত্যন্ত ভালো একজন অভিনেতা। এর আগে তিনি ‘চ্যাপলিন’, ‘মাইকেল’, ‘ভূতের ভবিষ্যত’-এর মতো ফিল্মে অভিনয় করেছেন। এছাড়াও বেশ কয়েকটি শর্ট ফিল্মেও অভিনয় করেছেন তিনি। বহুদিন পর আবারও তিনি ফিরছেন বড় পর্দায়। মমতা শঙ্করের সঙ্গে বহুদিন বাদে মীরের কাজের সুযোগ এল ‘বিজয়ার পরে’ ফিল্মের মাধ্যমে। এছাড়া স্বস্তিকার সঙ্গেও তিনি প্রায় চার বছর পর কাজ করছেন।

‘বিজয়ার পরে’ অভিজিৎ-এর ডিরেক্টোরিয়াল ডেবিউ। মীর জানিয়েছেন, অভিজিৎ জানেষ, তিনি কি চান। ফিল্মের গল্প নিয়েও মীর যথেষ্ট আশাবাদী। ‘বিজয়ার পরে’ একটি পারিবারিক ফিল্ম। আপাতত মীর অপেক্ষায় রয়েছেন নতুন করে অভিনয়ে ফেরার।

 

View this post on Instagram

 

A post shared by Mir Afsar Ali (@mirchimir13)

Back to top button