বিনোদন

স্বামীকে খুশি রাখতে রোজ রাতে যে কাজটি করতে হয় রানী মুখার্জীকে, নিজেই প্রকাশ্যে বললেন অভিনেত্রী!

বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন রানী মুখার্জী। অভিনেত্রী বলিউডে একসময় জমিয়ে অভিনয় করেছেন। নিজের অভিনয়ের মাধ্যমে সকলের মনে জায়গা করে নিয়েছিলেন অভিনেত্রী। এই অভিনেত্রী হিন্দি চলচ্চিত্র ‘রাজা কি আয়েগি বারাত’ ছবির বলিউডে তাঁর ক্যারিয়ারের অভিষেক হয়। তারপর থেকে বহু ছবিতে অভিনয় করেছেন তিনি। তারপরে “কুচ কুচ হোতা হ্যায়” সিনেমায় অভিনয়য়ের মাধ্যমে তার বিশেষ পরিচিতি বাড়ে।

শুধু হিন্দি ছবিতেই নয় তার সাথে সাথে বাংলা ছবিতেও অভিনয় করতে দেখা যায় অভিনেত্রীকে। বাংলা চলচ্চিত্রের একজন বিশিষ্ট অভিনেতা প্রসেনজিৎ চট্ট্যোপাধ্যায়ের সাথে ‘বিয়ের ফুল’ সিনেমায় অভিনয় করেন। এই ছবিতেও তার অভিনয় বেশ প্রশংসিত। বলিউডের এই প্রথম সারির নায়িকা রানী মুখার্জী, যিনি ২০০০ দশকের সর্বোচ্চ পারিশ্রমিক গ্রহীতা অভিনেত্রী ছিলেন। নিজের ক্যারিয়ারের ৭ টি ফিল্মফেয়ার ও একাধিক পুরস্কার যেতেন।

অভিনেত্রী দারুন অভিনয় করেন। তার পাশাপাশি অভিনেত্রী বেশ সুন্দরীও। তাছাড়া তিনি নিজে জানিয়েছেন যে সেজে থাকতে পছন্দ করেননা। অভিনেত্রী একবার একটি সাক্ষাৎকারে জানিয়েছেন,”তাঁর জীবন অন্যান্য অভিনেত্রীদের মতোন নয়। নিজের তারকা সত্তার জন্য তিনি সবসময় সেজে থাকতে পছন্দ করেননা। তিনি কেবল সাজেন তার স্বামীর জন্য। বাড়িতে থাকার সময় তিনি সারাদিন আর পাঁচটা সাধারণ মহিলাদের মত সাধারণ ভাবেই থাকেন।” অভিনেত্রী আসলে তার স্বামী আদিত্য চোপড়ার জন্য সেজে থাকেন। তবে বিয়ের পর ক্যারিয়ার থেকে পরিবারকে বেশি গুরুত্ব দিয়েছিলেন। তাঁর কথায়, বিয়ের পর প্রতিটি মেয়ের জরুরি বিষয় হয়ে দাঁড়ায় যে, স্ত্রীকে যেন পৃথিবীর প্রতিটি মহিলার থেকে সুন্দর দেখতে লাগে তার স্বামীর চোখে।

অভিনেত্রীর কথায় যুক্তি আছে। তিনি বলেন যে অভিনেত্রী হওয়ার আগে তিনি একজন স্ত্রী। তার কথায় একজন স্বামী যখন তার স্ত্রীকে বাড়ি ফিরে দেখে একটু খুশি না হন তাহলে কি থাকলো জীবনের মানে। তার কোথায় সংসারে স্ত্রীর ভূমিকা তো আছেই। তাই তার কথায়,”সংসার সুখের হয় রমনীর গুনে”।

Back to top button