বিনোদন

স্কুল পালাতে গিয়ে প্রিন্সিপাল স্যারের কাছে ধরা, অতঃপর মারও খেতে হয়েছিল রণবীর কাপুরকে! ফাঁস গোপন তথ্য

স্কুলজীবনে ক্লাস ফাঁকি দেওয়ার ঘটনা কমবেশি সকলের জীবনেই ঘটেছে। অনেকেই ধরা পড়েছেন আবার কেউ বেঁচেও গেছেন। তবে রক্ষা পাননি রণবীর। সরাসরি ধরা পড়েন প্রিন্সিপালের হাতে। তারপর তার সঙ্গে কী ঘটে, সম্প্রতি সে ব্যাপারে কপিল শর্মা শোতে মুখ খোলেন অভিনেতা।

‘তু ঝুঠি ম্যায় মাক্কার’ ছবির প্রচারে কপিল শর্মা শোতে এসেছিলেন রণবীর কাপুর। সেখানে তিনি তার স্কুল জীবনের কথা মনে করলেন। জানালেন ছেলেবেলার দুষ্টুমির কথাও। প্রোমো ভিডিওতে দেখা যাচ্ছে কপিল শর্মা রণবীরকে প্রশ্ন করছেন, ‘আপনার ছবিতে যেমন দেখা যাচ্ছে যে আপনারা দুজন একে অন্যকে মিথ্যা বলছেন। তেমন কি আপনার সঙ্গে বাস্তবেও হয়েছে? স্কুল বা কলেজ জীবনে?’

এই প্রশ্নের উত্তরে রণবীর তার স্কুলবেলার একটা কথা মনে করেন। সেখানে তিনি জানান যে একটি বোরিং পিরিয়ডের সময় তিনি কীভাবে ক্লাস থেকে পালাতে গিয়ে প্রিন্সিপালের কাছে ধরা পড়েন। তারপর আর কী, মারতে মারতে ক্লাসে ফিরিয়ে আনেন তাকে। এতটুকুই নয়, তিনি গোটা ঘটনার মিমিক্রি করে দেখান যে কীভাবে তাকে মারা হয়েছিল। অভিনেতার কাণ্ড দেখে সকলেই হেসে ফেলেন। তিনি বলেন, ‘উনি (প্রিন্সিপাল) আমায় একটা থাপ্পড় মেরে আমাকে একদিকে এভাবে নিয়ে যান। তারপর আবার চুলের মুঠি ধরে আরেকদিকে নিয়ে আসেন।’ এরপরই শিক্ষক প্রশ্ন করেন ‘কী করছিলে তুমি?’

রণবীর আরও কিছু বলার আগে কপিল তাকে থামিয়ে দিয়ে মজার ছলে বলেন, ‘তাহলে থাপ্পড় মারার আগেই এই প্রশ্ন করা উচিত ছিল?’ সঞ্চালকের কথা শুনে এবার উপস্থিত সবাই হেসে দেন।


প্রসঙ্গত, আগামী ৮ মার্চ মুক্তি পেতে চলছে ‘তু ঝুঠি ম্যায় মাক্কার’ ছবিটি। এতে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন রণবীর কাপুর ও শ্রদ্ধা কাপুর। লাভ রঞ্জন পরিচালিত এই ছবিতে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অনুভব সিং বাসি, ডিম্পল কাপাডিয়া, বনি কাপুর, মনিকা চৌধুরী, হাসলিন কৌর, আয়েশা রাজা মিশ্রা প্রমুখ।

Back to top button