বিনোদন

‘পাঠান’কে টেক্কা দিতে ‘তু ঝুটি ম্যায় মক্কর’ সিনেমাটি নিয়ে আসছেন রণবীর কাপুর, মুক্তি পাবে ১০মার্চ!

বলিউডকে আশাবাদী করে তুলেছে শাহরুখ খান অভিনীত বহুল আলোচিত ছবি ‘পাঠান’। এই ছবির বক্স অফিস ডুবতে যাওয়া বলিউডের জন্য মহা আশীর্বাদ, এমনটাই মনে করছেন সিনে বিশ্লেষকরা।

এবার সেই ‘পাঠান’কেই টেক্কা দিতে প্রস্তুতি নিচ্ছেন রণবীর কাপুর! নিয়ে আসছেন নতুন ছবি।

আসছে ১০ মার্চ দোলযাত্রা উপলক্ষ্যে মুক্তি পেতে যাচ্ছে ‘তু ঝুটি ম্যায় মক্কর’ ছবিটি। যেখানে প্রথমবারের মত জুটি বেঁধে অভিনয় করবেন রণবীর কাপুর এবং শ্রদ্ধা কাপুর।

এরমধ্যেই শুরু হয়েছে ছবিটির অগ্রিম টিকিট বুকিং। শনিবার (৪ মার্চ) সন্ধ্যার পর থেকে খুলে দেওয়া হয় ‘তু ঝুটি ম্যায় মক্কর’-এর অগ্রিম টিকিট বুকিং। যেখানে প্রথম দিনেই ৩০ হাজার টিকেট বিক্রি হয়েছে।

ভারতীয় সংবাদ মাধ্যমের সূত্র অনুযায়ী, দিল্লি এনসিআর সার্কিটে ভালো সংখ্যায় অগ্রিম টিকিট বুকিং করেছে এই ছবিটি। তবে মহারাষ্ট্র, রাজস্থান এবং পশ্চিমবঙ্গ বেল্টে প্রথম দিনে কম ব্যবসা হবে বলেই আন্দাজ করা হচ্ছে।

চলচ্চিত্র বিশ্লেষক সহ ফিল্ম ডিস্ট্রিবিউটররা ধারণা করছেন, ৭০ হাজার টিকিটের অগ্রিম বুকিং হবে। সেই সঙ্গে, প্রথম সপ্তাহান্তে ছবিটি বেশ ভালো সংখ্যা অগ্রিম আয় করবে বলে আশা করছে। যদিও বাস্তব পরিস্থিতি ঠিক কতটা শুভ হয় এই রিল লাইফ জুটির জন্য তা সময়ই বলবে।

আপাতত চলতি বছরে বলিউড ছবির মধ্যে রেকর্ড আয় করেছে একমাত্র শাহরুখের ‘পাঠান’ ছবিটি। যেখানে অনেক আশা থাকলেও কার্তিকের ‘শেহজাদা’ এবং অক্ষয়ের ‘সেলফি’র মতো ছবির ভরাডুবি হয়েছে।

তবে গেল বছরের শেষে মুক্তি প্রাপ্ত রণবীরের ‘ব্রহ্মাস্ত্র’ ছবিটি বক্স অফিসে যেমনটা জমেছিল সেটি বিবেচনা করে ‘তু ঝুটি ম্যায় মক্কর’ নিয়ে বেশ আশাবাদী চলচ্চিত্র বিশ্লেষকরা।

যদিও ‘ব্রহ্মাস্ত্র’র মত রণবীরের ‘শমশেরা’ তেমন জমেনি। শুধু তাই নয় সুপার ফ্লপও হয়েছিল ছবিটি। তাইতো ‘তু ঝুটি ম্যায় মক্কর’ ছবির প্রচারের জন্য কোন সুযোগও ছাড়ছেন না রণবীর কাপুর।

Back to top button