বিনোদন

দেখতে দেখতেই এসে গেলো মুখে ভাত, ইউভানের অন্নপ্রাশনে সকলের আশীর্বাদ চাইলেন রাজ-শুভশ্রী

রাজ্-শুভশ্রীর সন্তান ইউভেন দেখতে দেখতে অতিক্রম করে ফেললেন জীবনের পাঁচ মাসের বেশি সময়। আর আজ সেই ইউভানের জীবনের বড় একটা দিন আর সেটি হলো অন্নপ্রাশন। আজ অনুষ্ঠিত হতে চলেছে তার অন্নপ্রাশন।

আজ ইউভানের মুখে ভাতের অনুষ্ঠান। আর সেই অনুষ্ঠানের কিছু মুহূর্ত শেয়ার করেছেন স্বয়ং রাজ্ চক্রবর্তী। সাদা পাজামা-পাঞ্জাবিতে একদম আদর্শ বাঙালি বাবা রূপে ধরা দিয়েছেন পরিচালক রাজ্ চক্রবর্তী। বাবার পোশাকের সাথে মিল করে ছিল ইউভানের পোশাকও।

সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে রাজ্ চক্রবর্তী লিখেছেন “‘আমাদের হৃদয়.. আমাদের সব কিছু.. আমার ছোট্ট বুব্বা কত তাড়াতাড়ি বড় হয়ে যাচ্ছে। আপনারা ওর অন্নপ্রাশনে আশীর্বাদ করুন।”যদিও করোনা পরিস্থিতির কারণে শুধুমাত্র ঘনিষ্ট বন্ধু ও আত্মীয়দের উপস্থিতিতেই হবে এই অনুষ্ঠান।

প্রসঙ্গত, গতকালই ছিল পরিচালক রাজচক্রবর্তীর জন্মদিন সোশ্যাল মিডিয়ায় রাজ্ চক্রবর্তী সেই উপলক্ষে একটি ভিডিও শেয়ার করেছিলেন সেখানে বেগুণি রঙা শাড়ি, সাদা স্লিভলেস ব্লাউজ, টপ নটের সাজে ছিলেন শুভশ্রী।মা ও ছেলে মিলে রাজ্ কে শুভেচ্ছা জানিয়েছেন। তার আগের দিন মধ্যরাত থেকেই রাজ্ চক্রবর্তীর বাড়িতে শুরু হয়ে গিয়েছিলো পার্টি। শুভশ্রী সেদিন ঠোঁটে ঠোঁট রেখে চুম্বনের মাধ্যমে রাজকে শুভেচ্ছা জানিয়েছিলেন শুভশ্রী।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

Back to top button