বিনোদন

‘বাংলা মিডিয়াম’ ধারাবাহিক থেকে বিদায় নিলেন জনপ্রিয় অভিনেত্রী, মন খারাপ দর্শকদের

ষ্টার জলসার বাংলা মিডিয়াম সিরিজের শুরুটা ছিল একেবারেই আলাদা। গল্পের বিষয়বস্তু ছিল যে বাংলা শিক্ষকরাও ইংরেজি শেখাতে পারেন। ইন্দিরা নামের একজন বাংলা হাইস্কুলের ম্যাডাম , শহরের ইংরেজি হাইস্কুলে পড়াতে আসে। এরপর তার সাথে একটি ঘটনা ঘটে।

পরে ইন্দিরা এই স্কুলের মালিককে পুনরায় বিয়ে করেন। ইন্দিরা তখন একে একে বিক্রমের পারিবারিক চক্রান্তের শিকার হয় এবং তাদের সাথে লড়াই করে। সিরিজটি মূল গল্প থেকে দূরে সরে গেছে বলে মনে হচ্ছে। সিরিজের মূল গল্প ইন্দিরার পারিবারিক ঝামেলা, তার শাশুড়ির দুষ্টুমি এবং একের পর এক ষড়যন্ত্রের সাথে লড়াই করে।

এই গল্পের প্রধান চরিত্রে অভিনয় করেছেন নীল ভট্টাচার্য এবং তিয়াশা লেপচা। তাদের মধ্যে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন সম্পূর্ণা লাহিড়ী। তিনি এই সিরিজে বিক্রমের বোন সুহানার ভূমিকায় অভিনয় করছেন। গল্পে তার চরিত্রটি খুবই গুরুত্বপূর্ণ। ইন্দিরা সম্প্রতি সুহানা ও তার প্রেমিক রাজুকে বিয়ে দিয়েছেন।

কিন্তু বেশ কয়েকদিন ধরে সিরিজে দেখা যাচ্ছে না সুহানাকে। তিনি এইমাত্র শো ছেড়েছেন। ধারাবাহিকের এই গুরুত্বপূর্ণ সদস্যের বিদায়ের খবর ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। উল্লেখ্য সম্পূর্ণা লাহিড়ী ‘নজর’ সিরিয়ালের পর প্রায় তিন বছরের মাথায় আবার নতুন করে ছোটপর্দায় ফিরেছিলেন।

বাংলা মিডিয়া সিরিজে সম্পূর্ণার চরিত্রটি দ্বৈততা প্রদর্শন করে। যাইহোক, প্রথমে তার চরিত্রে নেতিবাচক ছিল। কিন্তু এখন তার চরিত্র অনেক ইতিবাচক হয়ে উঠেছে। ইন্দিরার সঙ্গে তার আর কোনো প্রতিকূল সম্পর্ক নেই। কিন্তু এমন কী ঘটল যে মাঝপথেই ছেড়ে গেল সিরিজ?

তবে চিরতরে বিদায় নেননি অভিনেত্রী।মাত্র দশ দিনের বিরতি নিয়েছেন তিনি। বর্তমানে তিনি মালদ্বীপে বেড়াতে গেছেন। দশ দিনের মধ্যে ফিরে এসে আবার শুটিং শুরু করবেন।

Back to top button