বিনোদন

Arunita-Pawandeep: পবনদীপ-অরুণিতা উড়ে যাবেন কানাডায়, মিউজিক মহলে শুরু গুঞ্জন!

বাংলার মেয়ে আর পাহাড়ের ছেলের মধ্যে একটা দারুন কানেকশন তৈরি হয়। এমনিতেই বাঙালি মানুষজন সমুদ্র, পাহাড় খুবই পছন্দ করে। সেইজন্যেই সময় পেলেই দীঘা-পুরী-দার্জিলিং ট্যুর হয়ে যায়। নাহ, আজকের কাহিনী কোনো ট্যুর সংক্রান্ত নয়, বরং একটা প্রেমের আঁচ পাওয়া যাচ্ছে। কেস টা কি?

‘ইন্ডিয়ান আইডল ১২’ বাংলার মেয়ে অরুণিতা ও পাহাড়ের ছেলে পবনদীপ রাজনকে এক দুর্দান্ত পরিচিতি দিয়েছে। একটা রিয়্যালিটি শোয়ের হাত ধরেই দুজনের জনপ্রিয়তা এখন তুঙ্গে। বেশির ভাগ মানুষই এই দুজনকে এক নামে চেনে। এদের গান যে শুধু দেশের মানুষের মন জয় করেছে এমনটা নয় বিদেশেও এই দুজনের জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে।

রিয়্যালিটি শো কবেই শেষ হয়ে গিয়েছে, কিন্তু এই জুটির জনপ্রিয়তা ও চাহিদা কমেনি। এইতো কিছুদিন আগেই লন্ডনে লাইভ পারফর্ম করেন এই জুটি। সাথে উপস্থিত ছিল সাইলি কাম্বলে ও মহম্মদ দানিশও। এই জুটি যেমন লাইভ শো করছে তেমনই , ‘ইন্ডিয়ান আইডল’ শেষ হওয়ার পর প্লে ব্যাকও করেছেন বেশ কিছু গানে পবনদীপ-অরুণিতা। শুধু গান নয়, এই জুটির রসায়ন পছন্দ বহু দর্শকদের।

 

View this post on Instagram

 

A post shared by Arunita Kanjilal (@arunitakanjilal)

সম্প্রতি, এই জুটি আরেকবার উড়ে যাচ্ছে দেশের বাইরে। বছর শেষে দুজন যাচ্ছেন কানাডা। অরুণিতা-পবনদীপের এক ফ্যান পেজ থেকে এই বিষয়টা সামনে আনা হয়েছে। বনগাঁর মেয়ে অরুণিতা কাঞ্জিলাল ও পবনদীপ রাজনের উপস্থিতি দর্শকরা পছন্দ করেন। এবার দেখার পালা কানাডা গিয়ে দুজন কতটা জমিয়ে পারফর্ম করছেন এবং এদের রোম্যান্স কতটা প্রভাব ফেলবে অফস্ক্রিন জীবনে।

Back to top button