বিনোদন

কিঞ্জলের আসল পরিচয় নিয়ে সন্দেহ! পঞ্চমীর নতুন টুইস্ট দেখে কৌতূহল দর্শকদের মধ্যে

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল পঞ্চমীতে এবার নতুন মোর, এতদিন দেখানো হচ্ছিল যে
পঞ্চমী একজন ইচ্ছাধারী নাগিন, সে তার স্বামী কিঞ্জল কে মৃত্যুর হাত থেকে বাঁচাতে চায়,
শুরুতে আর পাঁচটি নাগিন ধারাবাহিকের মতো এই ধারাবাহিকটি চলা শুরু করলেও, হটাৎ করে চিত্রার এন্ট্রি হওয়ায় ধারাবাহিকে কিঞ্জলের আসল চরিত্র কি এই নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে, কিঞ্জলের পরিবারের সকলকে চিত্রা বশ করতে পারলেও কিঞ্জল কে বস করতে ব্যর্থ হয় সে।সাধারন মানুষ কিঞ্জলকে কেন একটি কালনাগিনী বশ করতে পারছে না, এনিয়ে দর্শকদের মনে সন্দেহ জাগে, সন্দেহ কিঞ্জলের অন্য কোনো পরিচয় আছে কিনা? সেই রহস্যের পর্দা ফাঁস হলো এবার।

শেষের দুই মিনিটেই এই রহস্যের সমাধান পাওয়া যায়, জানা যায় কালনাগিনী চিত্রা আসলে নাগমাতা নয় সে এক গুরুদেবের হয়ে কাজ করছে। কিঞ্জলের সাথে মিলিত হয়ে সন্তান জন্ম দেওয়াই ছিল তার মূল উদ্দেশ্য, কারণ কিঞ্জল কোনো সাধারণ মানুষ নয় তার মধ্যে কিছু দিব্য শক্তি রয়েছে, কিঞ্জলের সাথে নাগিন মিলিত হয়ে যে সন্তান জন্ম দেবে তার মাথার মনিতেও থাকবে দৈব শক্তি, সেই নাগমনি পেলেই ওমর হয়ে যাবে ওই সাধু অর্থাৎ
চিত্রার গুরুদেব।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন পুরো বিষয়টি দেখে লিখেছেন যে, “পঞ্চমীতে আসছে টুইস্ট..
টুইস্টটা কি জানো? কিঞ্জলের মধ্যে নাকি একটা দিব্য শক্তি আছে, যে নারী ওর সাথে মিলন করবে তার গর্ভে যে সন্তান জন্ম নেবে তার মাথায় নাগমণি থাকবে। সেই নাগমনি নিতেই ওই গুরুজী চিত্রাকে পাঠিয়েছে।। এদিকে আবার চিত্রার ভয় মিলনের সময় যদি কিঞ্জল ওর আসল রূপ জেনে যায়।

যদিও চিত্রার সাথে মিলন হবে না পঞ্চমীর সাথে হবে হয়তো এবং তার ফলে একটা সন্তান আসবে নিশ্চয়ই সে কোনো নারী চরিত্রই হবে আর সেখানে নতুন কোন অভিনেত্রী আসতে চলেছে । দেখা যাক কি হয়।।”

এই এপিসোড দেখে একজন আবার কমেন্ট করেছেন যে,“আজকের episode এর last part osadharon, sahana mam panchami তে naggin 1 আর 2 এর ছোঁয়া রাখতে চাইছেন ….
মানে panchami এর মেয়ে অবধি গল্প চলবে, সবাই ধৈর্য ধরে দেখতে থাকুন।”

Back to top button