বিনোদন

OMG! ৮০ কোটি টাকায় শাহরুখের ‘ডার্লিংস’ কিনে নিল নেটফ্লিক্স, কি আছে এই সিনেমায়?

বলিউড সুপারস্টার শাহরুখ খান প্রযোজিত ‘ডার্লিংস’ সিনেমা চড়া মূল্যে কিনে নিয়েছে বিশ্বখ্যাত স্ট্রিমিং প্ল্যাটফর্ম নেটফ্লিক্স।

বর্তমানে আলিয়া ভাট ব্যস্ত আছেন ‘গাঙ্গুবাই কঠিয়াবাড়ি’ সিনেমার প্রচারণা নিয়ে। তবে ‘ডার্লিংস’ দিয়ে প্রযোজক হিসেবে আবির্ভূত হচ্ছেন এ নায়িকা। সিনেমাটি প্রযোজনা করছে শাহরুখ খানের রেড চিলিস এন্টারটেইনমেন্টও।

এরই মধ্যে আলিয়া ভাট, বিজয় ভার্মা ও শেফালি শাহ শুটিং শেষ করেছেন। নতুন খবর, নেটফ্লিক্স নাকি এ সিনেমা কিনে নিয়েছে।

খবরে প্রকাশ, ‘ডার্লিংস’ ডার্ক-কমেডি। নির্মাতারা সিদ্ধান্ত নিয়েছেন সিনেমাটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি। এ জন্য বেশ কয়েকটি প্ল্যাটফর্মের সঙ্গে আলাপ সেরেছেন তাঁরা। তবে স্ট্রিমিং স্বত্ব কিনে নিয়েছে নেটফ্লিক্স। আর তা কিনেছে ৮০ কোটি টাকাতে।

সিনেমাটি পরিচালনা করেছেন জসমিত রিন, যেখানে মা-মেয়ের সম্পর্কের গল্প বলা হয়েছে। আলিয়ার মায়ের চরিত্রে অভিনয় করবেন শেফালি।এরই মধ্যে শ্যুটিং শেষ। যশমিত রিনের পরিচালনায় এক মা-মেয়ের সম্পর্কের গল্প উঠে আসবে ছবিতে। নিজের প্রযোজনায় প্রথম ছবিতে সেই মেয়ের চরিত্রে অভিনয় করছেন আলিয়া। তার মায়ের ভূমিকায় থাকছেন শেফালি শাহ। আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন বিজয় বর্মা।

আলিয়া ভাটকে আগামীতে রাম চরণ ও জুনিয়র এনটিআরের সঙ্গে ‘আরআরআর’ সিনেমায় দেখা যাবে। ‘তাখত’ সিনেমায় তিনি অভিনয় করবেন রণবীর সিং, ভিকি কুশল, জাহ্নবী কাপুরের সঙ্গে। রণবীর সিংয়ের সঙ্গে দেখা যাবে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমায় আর প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে দেখা যাবে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায়।

Back to top button