বিনোদনরাজনীতি

‘নির্লজ্জ ভাবে মেরুকরণ করছে’, গেরুয়া শিবিরের তীব্র সমালোচনা করলেন নুসরত

বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরাত জাহান এখনো নির্বাচনী প্রচারের জন্য মাঠে নামেননি। তবে সোশ্যাল মিডিয়াতে অন্যসব বিষয়ের পাশাপাশি রাজনীতি নিয়েও সরব হয়েছেন নুসরাত। গত কয়েকদিন ধরে বিভিন্ন বিষয় নিয়ে মুখ খুলছেন নুসরাত। আর এবার নুসরাত আরও একবার টুইটে আক্রমণ করলেন নুসরাত।

সম্প্রতি, নুসরাত বিজেপির তথ্য এবং প্রযুক্তি দফতরের ন্যাশনাল ইনচার্জ তথা পশ্চিমবঙ্গের কো-ইনচার্জ পদে থাকা অমিত মালভিয়ার একটি টুইট প্রসঙ্গে তীব্র সমালোচনা করেছেন । অমিত মালব্য ওই টুইটে দাবি করেন যে ফুরফুরা শরীফের জন্য বাংলার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি বরাদ্দ করেছেন ২.৬০ কোটি টাকা। অপরদিকে পশ্চিম বাংলার হিন্দু মন্দির গুলোর সংস্কার করার জন্য কোনো অনুদান দেওয়া হয়নি।

এরপর এই টুইটের জবাবেই নুসরাত লেখেন ‘একতা এবং শান্তি সম্পর্কে যে দল কিছুই বোঝে না, তারা নির্লজ্জ ভাবে মেরুকরণ করছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাল কাজের জন্য সমস্ত ধর্ম, জাতি, গোষ্ঠী এবং লিঙ্গের মানুষ তাঁর সঙ্গে রয়েছেন। ঘৃণার রাজনীতিকে কীভাবে নিয়ন্ত্রণে আনা যায়, তার পরামর্শ দেব।’

বিজেপির সমালোচনায় নুসরাতের টুইট এই প্রথমবার নয় এর আগেও তিনি উত্তর প্রদেশের মহিলাদের উপর হিংসার ঘটনায় তীব্র সমালোচনা করেছিলেন যোগী আদিত্যনাথ সরকারের। নুসরাত এখন অভিনয়ের পাশাপাশি মনোনিবেশ করছেন রাজীনীতিতেও। তাই মাঝে মাজগেই তিনি টুইটারে শুরু করে দিচ্ছেন টুইট যুদ্ধ। আর কিছুদিন পরেই শুরু বাংলায় নির্বাচন। এখন অপেক্ষায় বাংলার জানাটা শেষ মেশ সরকার গড়ে কোন দল।

 

Back to top button