বিনোদন

Trina Saha: সাথে নেই নীল, দার্জিলিংয়ে কার সঙ্গে ঘুরে বেড়াচ্ছেন তৃণা? পোস্ট হলো নতুন ছবি

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘খড়কুটো’-য় কিছুদিন ধরেই গুনগুন ও বাবিনের মধ্যে চলছিল মন কষাকষি। ধনী পরিবারের মেয়ে গুনগুন তার স্বামী বাবিনের মধ্যবিত্ত পরিবারের ছাদের তলায় সকলের সঙ্গে মানিয়ে চলতেই পছন্দ করে। কিন্তু তাদের সম্পর্কের মাঝে এসে পড়েছিল তিন্নি। ভাঙতে বসেছিল গুনগুন ও বাবিনের সম্পর্ক। সেই সম্পর্ককে জোড়া লাগাতেই তারা এবার যাত্রা করল কালিম্পং।

কলকাতার আবহাওয়ায় শুরু হয়ে গিয়েছে শীতের আমেজ। এর মধ্যেই টিম খড়কুটো পাড়ি দিয়েছে কালিম্পং। বাবিনের সাথে গুনগুনের বিয়ে বাঁচানোর জন্য মুখার্জী পরিবারের কালিম্পং ট্রিপ। পরিবারের সদস্যরা তাকে ভুল বোঝার ফলে বাবিন বাড়ি ছেড়ে চলে গিয়েছিল। কিন্তু পরবর্তীকালে সে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়। গুনগুন তার যত্ন নেয়। বাবিনের উপর পরিবারের সদস্যদের রাগও কমে আসে। তারা গুনগুন ও বাবিনের সম্পর্ক ভেঙে যেতে দিতে চায় না। ফলে হাওয়া বদলের জন্য সবাই মিলে দার্জিলিঙ-এর ঠান্ডা আবহাওয়াকেই বেছে নেয়।


তবে শুটিংয়ের বাইরে কালিম্পং-এ যথেষ্ট মজায় রয়েছে টিম ‘খড়কুটো’। অনস্ক্রিন ‘গুনগুন’ তৃণা সাহা (Trina Saha)-র সঙ্গে অনস্ক্রিন ‘বাবিন’ কৌশিক (Koushik)-এর সম্পর্ক অভিনয়ের বাইরেও খুব ভালো। প্রায়ই তাঁরা দুজনে ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। কয়েক দিন আগে ‘খড়কুটো’-র সেটে ধুমধাম করে, কেক কেটে কৌশিকের বার্থডে সেলিব্রেশন হয়েছে। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে । কালিম্পং-এ গিয়ে তৃণা ও কৌশিকের সঙ্গে ছবি তুলেছেন ‘পটকা’ অম্বরীশ (Ambarish)।


এছাড়াও কালিম্পং-এ নৈসর্গিক সৌন্দর্যের মাঝে ছবি তুলে ইন্সটাগ্রামে শেয়ার করেছেন গুনগুনের অনস্ক্রিন জা মিষ্টি। তাঁর ছবিতে ধরা পড়েছে কালিম্পং-এর প্রকৃতি, বাজার, রাস্তাঘাট। সবই তো হল, কিন্তু গুনগুনের সঙ্গে বাবিনের সম্পর্ক কি শেষ অবধি জোড়া লাগবে?

Back to top button