বিনোদন

‘নিশা লাগিল রে’ গানে অসাধারণ নাচ ‘সুদিপা’ জুটির! দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনদের

বর্তমানে বাঙালিদের বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে ধারাবাহিক। তারই সাথে ধারাবাহিকে নায়ক নায়িকাদের জুটি দর্শকদের ভীষণ প্রিয় হয়ে ওঠে। জনপ্রিয় এই জুটিগুলির মধ্যে একটি হলো অনুরাগের ছোয়া ধারাবাহিকের সূর্য ও দীপার জুটি। বিভিন্ন ভুল বোঝাবুঝির কারণে তারা আলাদা হয়ে গেলেও তাদের মধ্যে ভালোবাসা কমেনি, যা দর্শকদের খুবই পছন্দ করেছেন। তাই হয়তো কয়েক সপ্তাহ ধরে তিরাপির শীর্ষ স্থানে রয়েছে এই ধারাবাহিকটি।

সূর্য ও দীপার ভাইরাল হওয়া নাচের ভিডিও ভক্তরা কখনো মিস করে না। তেমনি এক ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব দ্রুত ভাইরাল হচ্ছে।ভিডিওটি মূলত স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের ২০২২ সালের একটি ভিডিও ক্লিপ।তাতে দেখা যাচ্ছে সূর্য ও দীপা মঞ্চে এক সাথে ডান্স করছে।

ভিডিওটিতে দেখা যায় তাদের দুজনেরই পরনে ছিল হলুদ এবং সাদা রঙের পোশাক।দীপা পরেছিল হলুদ এবং সাদা কম্বিনেশান একটি শাড়ি এবং সূর্যকে দেখা গিয়েছে হলুদ সাদা রঙের প্যান্ট শার্ট পড়তে।‘নিশা লাগিল রে’ গানের সঙ্গে অসাধারণ নাচের মাধ্যমে সকল দর্শকদের মন জয় করে নিয়েছিল তারা।

ভিডিওটি আপলোড হওয়ার পরেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। লাইক এর সাথে সাথে কমেন্ট সেকশনে একের পর এক অনেক কমেন্ট আসতে শুরু করেছে। কেউ লিখেছেন, ‘অসাধারণ নাচে দীপা আর সূর্য খুব সুন্দর লাগছে বিউটিফুল আই লাভ ইউ টু টু’ কেউ লিখেছেন ‘খুব সুন্দর লাগছে যেমন অভিনয় তেমন নাচ’; আবার অনেকে লিখেছেন ‘অসাধারণ পারফরমেন্স’।

Back to top button