বিনোদন

Nikhil-Mouri: ১৩ বছর পর ফের একসঙ্গে ‘বউ কথা কও’ এর নিখিল-মৌরি, আসছে নতুন সিরিয়াল!

কিছুদিন আগেই শেষ হয়েছে ষ্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ধূলোকনা’। যেখানে মানালি দে-র অভিনয় মন জিতে নিয়েছে সকল দর্শকদের। ফুলঝুরি চরিত্রে অভিনয় করে যেন ফের জনপ্রিয় হয়েছেন সকলের প্রিয় এই অভিনেত্রী। যদিও তার এটি প্রথম সিরিয়াল নয়। জানা গিয়েছে প্রায় ১৩ বছর আগে অভিনয় জগতে পা রাখেন মানালি।

‘বৌ কথা কউ’ ধারাবাহিকে মৌরি চরিত্রে দেখা গিয়েছে তাকে । যেখানে তার স্বামীর চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিলো জনপ্রিয় অভিনেতা ঋজু বিশ্বাসকে।

আর এবার নতুন খবর শোনা যাচ্ছে প্রায় ১৩ বছর পর ফের একসঙ্গে পর্দা কাঁপাতে আসছে মৌরি – নিখিল। অর্থাত্‍ মানালি-ঋজু। ধারাবাহিকের নাম ‘অ্যাটম বোম’। এই ধারাবাহিকে নায়িকা হিসেবে মানালীকে ঠিক করা হলেও নায়ক হিসেবে কে অভিনয় করবে এই নিয়ে জোর জল্পনা কল্পনা ছিল। তবে এবার জানা গিয়েছে, অভিনেতা ঋজু বিশ্বাসকেই নায়কের চরিত্রে দেখা যাবে।

ধুলোকণা ধারাবাহিকের পরিচালক সুজিত পাইন কমেন্ট করে জানিয়েছেন ফুলঝুরি এবার ‘অ্যাটম বোম’ হয়ে ফিরবে। মানালি নিজেও সেই মন্তব্যে লাভ রিয়াক্ট দিয়ে এই জল্পনাতে সিলমোহর দিয়েছেন।একসময় মানালি এবং ঋজুর জুটিতে ‘বউ কথা কও’ টিআরপিতে টপার হত। ১০ এর উপরেও টিআরপি পেয়েছে এই সিরিয়াল।তাই এবার ফের একসঙ্গে দেখা হবে এই জুটিকে।

Back to top button