বিনোদন

“আন্তর্জাতিক নারী দিবস” উপলক্ষ্যে নতুন আকর্ষণ জি বাংলায়! এই বিশেষ দিনে আপনাদের প্রিয় ‘মিঠাই’-এর বিশেষ বার্তায় মুগ্ধ দর্শকরা

আজ আন্তর্জাতিক নারী দিবস। এদিন নিজেকে মেয়ে হয়ে জন্মে গর্বিত বোধ করে প্রতিটি মহিলা। শুধু নিজেরা নয়। সমাজে তাদের ভূমিকায় গর্ব বোধ করে তাদের মাতা -পিতা সহ পরিবারের সকলেই।এই বিশেষ দিনের সঙ্গে বর্তমান যুগের সিরিয়ালগুলির আহুকাংশই মিল রয়েছে। শুধু আজকের যুগের সিরিয়াল বলেই নয় যুগ যুগ ধরে যে ধারাবাহিকগুলি সৃষ্টি হয়ে চলেছে তা বেশিরভাগই নারী কেন্দ্রিক।

মূলত বাংলা টেলিভিশনেই নারীকেন্দ্রিক ধারাবাহিকগুলি তৈরি করা হয়।শুধু বাংলা টেলিভিশনগুলি নয় হিন্দি হিন্দি টেলিভিশনগুলিও একই ভাবনার সঙ্গে যুক্ত। সমাজে নারীর ক্ষমতা এবং বিভিন্ন নারী কেন্দ্রিক গল্প তুলে ধরার মাধ্যমে এই যুগের নারী সমাজকে প্রতিমুহূর্তে এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা চালানো হচ্ছে।

সিরিয়ালে গল্পের গরু মাঝে মাঝে গাছে উঠে যায় এটা ধারাবাহিক প্রেমিকদের সকলেরই জানা। তবে তারই মাঝে বিভিন্ন নারীর বিভিন্ন ধরণের ভূমিকা সমাজকে ফুটিয়ে তোলে। এই মুহূর্তে জি বাংলার জনপ্রিয় সিরিয়ালগুলির মধ্যে শীর্ষ স্থানে রয়েছে মিঠাই। এই সিরিয়ালটি টিভিতে শুরু হওয়া মাত্রই সেরিয়ালপ্রেমিকরা একত্রিত হয়ে যায়।

চ্যানেল নির্বিশেষে বহু মানুষ এই সিরিয়ালের পোকা। সে আবার হবে না কারণ এই সিরিয়ালে রয়েছে সকলের প্রাণবন্ত মেয়ে মিঠাই। মাত্র ২৪ বছর বয়সে অভিনয়ের মাধ্যমে জনপ্রিয়তার শীর্ষ স্থানে পৌঁছেছে এই অভিনেত্রী।

তাই ভক্তদের জন্য এক বিশেষ বার্তা দিল মিঠাই। আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে জি বাংলা তরফে সম্প্রতি ফেসবুকের পেজে শেয়ার করা হয়েছে একটি ভিডিও। যেখানে প্রতিটি মহিলার জন্য এক বিশেষ বার্তা দেয় এই অভিনেত্রী।

“নামের মতই মিষ্টি আমি ভালোবাসে সবাই, হাসি আনন্দে মাতিয়ে রাখি আমি তোমাদের মিঠাই, সব ভূমিকায় লড়তে জানি আমরা নারী, নানা রূপে জীবন ছন্দে তাল মিলাতে পারি”।

Back to top button