বিনোদন

ডিভোর্স দিতে চান স্বামীকে, ফের বিয়ের পিঁড়িতে বসছেন মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ

তিনি যেমন টলিউডের মহাগুরু ঠিক তেমনি বলিউডেরও মহাগুরু। তিনি হলেন মিঠুন চক্রবর্তী। ৭০ পেরিয়ে এখন স্ত্রী, পুত্র, কন্যা এবং বৌমাকে নিয়ে তার সুখের সংসার। মিঠুন চক্রবর্তীর চার সন্তান। তাঁর ছেলেরা অভিনয় জগতে তেমন সুপরিচিত না হলেও মিঠুন চক্রবর্তীর পুত্রবধু মদালাসা শর্মা কিন্তু শ্বশুরমশায়ের মুখ রেখেছেন। মিঠুন চক্রবর্তীর পুত্রবধু মদালাসা হিন্দি সিরিয়ালের একজন জনপ্রিয় অভিনেত্রী।

কিন্তু দাম্পত্য জীবনে চরম অসুখী মদালাসা। জানা গিয়েছে তিনি তার স্বামীকে ডিভোর্স দিয়ে আবার নতুন করে বিয়ে করতে চলেছেন। বৈবাহিক জীবনে চরম অশান্তির কারণে আপাতত নাকি স্বামীর সঙ্গে বিচ্ছেদের পথে হাঁটতে চলেছেন মিঠুন চক্রবর্তীর পুত্রবধু মদালাসা। তিনি কী সত্যি সত্যিই মিঠুনের ছেলেকে ডিভোর্স দিয়ে আবার নতুন করে বিয়ে করতে চলেছেন? ব্যাপারটা আসলে কী ঘটছে? এই খবরে আপাতত তোলপাড় হয়ে রয়েছে সোশ্যাল মিডিয়া।

তবে যারা মহাগুরুর ব্যক্তিগত জীবন নিয়ে চিন্তা করছেন তাদের জন্য বলে রাখা ভাল ঘটনাটা আসলে বাস্তবে ঘটছে না। মদালাসার জীবনে এই অশান্তি দানা বেঁধেছে তার রিল লাইফে। বর্তমানে স্টার প্লাসের এক সিরিয়ালে খলনায়িকার ভূমিকায় অভিনয় করছেন মিঠুন চক্রবর্তীর পুত্রবধু। এই সিরিয়ালটি আসলে স্টার জলসায় সম্প্রচারিত শ্রীময়ী সিরিয়ালের হিন্দি রিমেক। প্রধানত জুন আন্টির ভূমিকাতে অর্থাৎ কাব্যার চরিত্রে অভিনয় করছেন তিনি।

যারা সিরিয়ালটি নিয়মিত দেখেন তারা জানেন কাব্যার সঙ্গে তার স্বামীর সম্পর্ক তলানিতে ঠেকেছে। স্বামী বনরাজের সঙ্গে আর দাম্পত্য সম্পর্ক টিকিয়ে রাখতে চান না কাব্যা। তিনি এখন অনিরুদ্ধের প্রতি আকৃষ্ট হয়ে পড়েছেন। তাই বনরাজকে ডিভোর্স দিয়ে নতুন সম্পর্কে বাঁধা পড়তে চান তিনি। কাব্যা হিসেবে মদালসাকে এখন গোটা দেশ চেনে। মদালসা তার অভিনয়ের মাধ্যমে দর্শকদের মন জয় করে নিয়েছেন।

Back to top button