বিনোদন

‘মিঠাই’ উচ্চ্ছেবাবুকে নিয়ে হাজির হলেন দাদাগিরির মঞ্চে, প্রেম নিয়ে মনের কথা জানালেন সৌমতৃষা!

25 শে সেপ্টেম্বর থেকে জি বাংলায় সম্প্রচারিত হতে চলেছে ‘দাদাগিরি আনলিমিটেড সিজন 9’। এবার এই শোয়ের প্রতিটি পর্বে থাকছে চমক। ‘দাদাগিরি’-র সঞ্চালক যথারীতি ‘প্রিন্স অফ ক্যালকাটা’ সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly)। এবার ‘দাদাগিরি আনলিমিটেড’-এর মঞ্চে সৌরভকে মনোহরা খাওয়াতে হাজির হলেন ‘মিঠাই’ ওরফে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)।

ইতিমধ্যেই ‘দাদাগিরি আনলিমিটেড’-এর এই বিশেষ পর্বের প্রোমো ভাইরাল হয়ে গিয়েছে। প্রোমোতে দেখা যাচ্ছে, সৌরভ তাঁর ‘দাদাগিরি’ শুরু করতে চলেছেন। সেই সময় তাঁর পিছন থেকে মঞ্চে প্রবেশ করেন মিঠাই। মিঠাই তাঁকে জানান, ‘দাদাগিরি’ শুরু হয়েছে। এই কারণে দাদাকে মিষ্টি খাইয়ে সেলিব্রেট করতে চান মিঠাই। তবে মিষ্টি খাওয়ানোর সাথে সাথে মিঠাই বলেন, সৌরভ তাঁর ছোটবেলার ক্রাশ অর্থাৎ ‘বচপন কা পেয়ার’। মিঠাই-এর এই স্বীকারোক্তি শুনেই সৌরভ তাঁর টিমকে বলেন মিঠাই ওরফে সৌমিতৃষার মা-কে ফোন করতে। এরপরেই ‘দাদাগিরি আনলিমিটেড’-এর মঞ্চে বেজে ওঠে ট্রেন্ডিং ‘বচপন কা পেয়ার’। এই বিখ্যাত গানের তালে মিঠাই সহ সবাই নেচে ওঠেন। নাচতে দেখা গেল সৌরভকেও। সবমিলিয়ে জমে উঠেছিল এই বিশেষ পর্ব।

‘দাদাগিরি আনলিমিটেড সিজন-9′ করোনা যোদ্ধাদের প্রতি সমর্পিত। করোনা অতিমারীর সময় চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, পুলিশ এমন কিছু পেশা যাঁরা নিজেদের জীবন বিপন্ন করে প্রতি মুহূর্তে রক্ষা করেছেন মানবসভ‍্যতা। তাঁদের প্রতি শ্রদ্ধা জানিয়ে দীর্ঘ দুই বছর পরে শুরু হচ্ছে ‘দাদাগিরি আনলিমিটেড সিজন-9’।

25 শে সেপ্টেম্বর থেকে জি বাংলায় প্রতি শনিবার ও রবিবার রাত সাড়ে ন’টার সময় সম্প্রচারিত হতে চলেছে ‘দাদাগিরি আনলিমিটেড সিজন-9’। এই শো দেখা যাবে জি ফাইভ অ্যাপেও।

Back to top button