নিউজবিনোদন

নিরুদ্দেশ বিধায়ক হিরণ! গভীর তল্লাশি চালানো হচ্ছে খড়্গপুরে, জায়গায় জায়গায় লাগানো হয়েছে পোষ্টার

টলিউডের অভিনেতা হিরণ অভিনয় জগৎ থেকে বিরতি নিয়েছেন। এসেছেন রাজনীতিতে, কিন্তু বারবার দলবাদল করায় কটাক্ষের মুখে পড়তে হয়েছিল হিরণকে। এবারে অভিনেতা হিরণ বিধানসভা নির্বাচনে দাঁড়িয়েই মানুষের কল্যাণের প্রতিশ্রুতি দিয়েছেন। হিরণ এর আগে তৃণমূলেও ছিলেন। তবে শেষ অবধি বিজেপি থেকে বিধায়ক নির্বাচিত হন। কিন্তু এরই মধ্যে তাকে খুঁজে পাচ্ছেন না খড়্গপুর এলাকাবাসী।

বিধায়ক হিরণ নিরুদ্দেশ হয়ে গেছেন ভোটের পরে। তাঁকে খোঁজার জন্য রীতিমতো পোস্টার পড়েছে সারা খড়্গপুরে। তাতে আবার হিরণের কার্টুন আঁকা। আবার কেউ যদি হিরণকে খুঁজে দিতে পারেন তার জন্য পুরস্কারও আছে। তা হল হিরণের সাথে সেলফি। এখনও অবধি কোনো প্রতিক্রিয়া মেলেনি বিধায়ক হিরণ-এর তরফ থেকে।

এমন কান্ড ঘটানো হয় গত ১৬ জুলাই। শুক্রবার সকাল থেকেই হিরণের নামে একাধিক পোস্টার ছড়িয়ে পড়েছে। কোনো পোস্টারে লেখা, “বিধায়ক কোথায়? খুঁজছে খড়্গপুর শহর”, কোনোটায় বা লেখা, “বিধায়ক নিরুদ্দেশ”। পাশাপাশি এই পোষ্টারগুলিকে কেন্দ্র করেই রীতিমত শুরু হয়ে গেছে জল্পনা। হিরণ জানিয়েছেন, তাঁর সঙ্গে খড়্গপুরের মানুষের যোগাযোগ রয়েছে।তাঁরা হিরণের সঙ্গে সবসময়ই ফোনে কথা বলতে পারেন। তাঁদের মিসড কল দেখে হিরণ নিজেও কল ব্যাক করেন।

অবশ্য হিরণ আরও জানিয়েছেন যে। ওখানকার স্থানীয় তৃণমূল নেতারা এরকমটা করছে। ভোটে জিততে না পেরে তারা ক্রমশ হতাশাগ্রস্থ হয়ে পড়েছে। তৃণমূল কংগ্রেসের তরফ থেকে এই বিষয়ে কোনো প্রতিক্রিয়া মেলেনি। এই মুহূর্তে হিরণ বিধানসভা অধিবেশনের জন্য কোলকাতাতে রয়েছেন।

Back to top button