বিনোদন

দীপাকে ভুল বোঝাতে নকল সোনা আনছে মিশকা! কিভাবে নিজের আসল মেয়েকে চিনবে দীপা? অপেক্ষায় দর্শক

বর্তমানে ষ্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। এই ধারাবাহিকে শুধু নায়ক নায়িকা নয় অন্যান্য চরিত্রগুলিও দর্শকদের মন জয় করে নিয়েছে, বিশেষ করে দুটি ছোট্ট মেয়ে সোনা -রুপা।

সাম্প্রতিক ধারাবাহিকের কয়েকটি পর্বে অনেক টুইস্ট দেখেছে দর্শক, কিন্তু তা এখনো শেষ নয় রয়েছে আরো বড় টুইস্ট। এবার গল্পে শুধু সোনা -রুপা নয় এখন দেখা যাবে আর একটি ছোট্ট মেয়েকেও।দীপার ভাইরাল হওয়া ছবি এমনটাই ইঙ্গিত দিচ্ছে।

সম্প্রতি ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের সেটে একটি ছবি দ্রুত ভাইরাল হচ্ছে। ছবিতে দীপার সাথে একটি বাচ্চা মেয়েকে দেখা যাচ্ছে। জানা যাচ্ছে যে, এই বাচ্চা মেয়েটি নাকি নকল সোনা। দীপার হারিয়ে যাওয়া সন্তান হিসেবে এই মেয়েটিকে দেখানো হবে।

ধারাবাহিকের নিয়মিত দর্শকরা জানেন যে মিশকার ষড়যন্ত্রের কারণে সূর্য ও দীপা একে অপরকে ভুল বুঝতে থাকে। এই ভুল বোঝাবুঝি শেষ না হতেই দীপা হাসপাতালে জানতে পারে যে সে যমজ সন্তানের জন্ম দিয়েছে। তার পর দীপা হারিয়ে যাওয়া আর একটি মেয়ের খোঁজ পেতে যায় সেন বাড়িতে। সেখানে কোনো সঠিক খবর না পাওয়ায় সে তার ভাই কবিরের কোথায় সে সোনাকে নিয়ে সন্দেহ হয় দীপার। তার পর দীপা সূর্য ও মিশকা অবিবাহিত এ কথা জানতে পেরে দীপা সোনার আসল পরিচয় জানান জন্য লাবণ্য সেনকে জেরা করতে থাকে।এখন দেখার বিষয় যে, দিপাকে ভুল বোঝানোর জন্য মিশকা অথবা লাবণ্য সেন এই মেয়েটিকে নকল সোনা বাড়িয়ে সম্ভবত দীপার সামনে নিয়ে আসবেন। কিন্তু এ ব্যাপারে অফিসিয়ালি কিছু বলা হয়নি।

Back to top button