বিনোদনরাজনীতি

‘আমাকে মমতা ব্যানার্জি একটি টাকাও দেয়নি’, ভোট প্রচারে গিয়ে রেগে গেলেন নুসরাত জাহান

বাংলা সিনেমা জগতের ফেমাস নায়িকা অভিনেত্রী নুসরত জাহান। তিনি অভিনয় জগতে আসার পর থেকে একের পর এক হিট সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের। তবে এবার এই অভিনেত্রীর সুখী দাম্পত্য জীবন ভাঙ্গনের মুখে। বেশ কিছু মাস ধরে তাদের বৈবাহিক সম্পর্কে ঝামেলা চলছিল আর সেই কারণেই স্বামী নিখিলের সঙ্গে এক ছাদের তলায় থাকছেন না অভিনেত্রী। তবে নুসরত-নিখিলের সম্পর্ক ভাঙার পিছনে কিছু কারণ রয়েছে। অনেকে অভিনেতা যশ কেই এই কারণেই জন্য দায়ী করছেন।

অভিনেত্রীর ফ্যানদের দাবি যে বর্তমানে বিবাহিত নুসরত প্রেম করছেন অভিনেতা যশ দাশগুপ্তের সাথে এবং এই বিষয় নিয়ে টলিপাড়ায় গুঞ্জন উঠেছে। আর তারই মাঝে আবার যশ-নুসরতের ‘ডিকশনারি’ ছবি প্রচারের দিকে। এছাড়াও যশ-নুসরাত এখন টলিগঞ্জের ‘টক অফ দ্য টাউন’। যদিও এই বিষয় নিয়ে যশ-নুসরতের কোনো মাথা ব্যাথা ছিল না। তবে রুপালি পর্দার বাইরে থেকে এই জুটি এখন সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়।

একদিকে ছবির প্রচার নিয়েও যেমনম ব্যস্ত নুসরাত অপরদিকে নুসরাত ব্যস্ত নির্বাচনী প্রচার নিয়েও। প্রতিদিনিই তাকে ছুটতে হচ্ছে রাজ্যের বিভিন্ন প্রান্তে। নির্বাচনী প্রচারে রাখছেন বিভিন্ন যুক্তি পূর্ণ ভাষণ। আর এবার তিনি কিছুটা মিথ্যে অভিযোগে রেগে গিয়ে প্রকাশ্যেই জবাব দিলেন বিরোধীদের। রাজনৈতিক মহলে গুঞ্জন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী নাকি টাকা দিয়ে তারকাদের দোলে টেনে নিয়ে এসেছেন। আর সেই অভিযোগের জবাবে নুসরাত বলেন যে তিনি কোনো টাকা নিয়ে রাজনীতিতে আসেননি, মুখ্যমন্ত্রী মমতা তাকে একটা টাকাও দেননি। তিনি নিজের ইচ্ছেতেই সক্রিয় রাজনীতিতে এসেছেন।

Back to top button