বিনোদন

খেলনা বাড়ির বিপরীতে একই প্রোডাকশন হাউজের সাহেবের চিঠি, রামপ্রসাদকে স্লট না দেওয়ায় হুশিয়ারি নেটিজেনদের

চিরকালই ভক্তিমূলক ধারাবাহিকগুলি বাঙালি দর্শকদের মধ্যে জায়গা করে রেখেছে। বিনোদনে ভক্তিমূলক ধারাবাহিক দেখতে আগ্রহী বহু দর্শক ! আর এবার ষ্টার জলসায় আসতে চলেছে ধারাবাহিক “সাধক রামপ্রসাদ”। ‘সাধক রামপ্রসাদ’-এ প্রথান চরিত্রে আছেন সাধক বামাক্ষ্যাপা খ্যাত সব্যসাচী চৌধুরী। বাংলার সর্বাধিক জনপ্রিয় শাক্ত কবি ও সাধক রামপ্রসাদ সেনের জীবন কাহিনীকে কেন্দ্র করে তৈরি এই ভক্তিমূলক ধারাবাহিকটিতে অভিনয় করছেন সব্যসাচী।

নিজের ব্যক্তিগত জীবনে অনেক ওঠা নামার পর এই প্রথমবার নতুন ধারাবাহিকে ফিরছেন তিনি।পর্দায় ফেরার কথা শুনতেই আনন্দে ভরপুর তার ভক্তরা। কিন্তু ভক্তিমূলক এই ধারাবাহিকটি এখনও চ্যানেলে স্লট না পাওয়ার কারণে মুক্তির আগেই বন্ধের আশঙ্কা করা হয় রামপ্রসাদকে ঘিরে।
গল্পে শুধু রামপ্রসাদ নয় নতুন ধারাবাহিক কমলা ও শ্রীমান পৃথ্বীরাজকে ঘিরেও অনিশ্চয়তা তৈরি হয়েছিল।অবশেষে সুখবর স্লট পেয়ে গেলো এই ধারাবাহিকটি আগামী ১৬ ই মার্চ থেকে প্রতিদিন বিকেলে সাড়ে ছটায় ষ্টার জলসায় হতে চলেছে এই ধারাবাহিকটি।

আর এখানেই ক্ষেপে উঠেছে। তাদের দাবি কমলা ও শ্রীমান পৃথ্বীরাজকে যদি স্লট দেওয়া হলো কিন্তু রামপ্রসাদকে স্লট দেওয়া হল না কেন? সন্ধ্যে সাড়ে ছ’টার স্লটটাই তো দেওয়া যেত এই সেরিয়ালটিকে। একভক্ত সোশ্যাল মাধ্যমে হুঁশিয়ারি দিয়ে লিখেছেন, বেশি একচোখামি করবে তো ভুগবে।

এখানেই শেষ নয় তিনি আর‌ও লিখেছেন, “খেলনা বাড়ির বিপরীতে একই প্রোডাকশন হাউজের সাহেবের চিঠি প্রতিদিন ধামাকা এপিসোড দিয়েও যেখানে স্লট পেতে হিমশিম খেত খেলনার কাছে।‌‌ সেখানে কমলা অনায়াসে স্লট পেয়ে যাবে এটা বলা একদম বোকামি! টিভি ইন্ডাস্ট্রি জানে মানুষ এখন কেমন গল্প গেলে তাই তো খেলনার মত সিরিয়াল ও অনায়াসে ৮+ পেয়ে যায়! বেশি একচোখামি করবে তো আবার ডুববে! প্রীতি বেরিয়ে যাবে কিছুদিন পর। কেনো রামপ্রসাদ কে দেওয়া যেত না ওই স্লটে যতসব!

এই সব বাড়াবাড়ির জন্যই চ্যানেল ডোবে।
পর পর দুটোই প্রাইম দেখি কে কি করতে পারে যদি স্লট পাই তাহলে তো ভালো(খেলনা র বিপরীতে ব্যাপার টা এত টাও সহজ হবে না জানা কথা) আর যদি না পাই তাহলে মিনিটে মিনিটে গরুর রচনার জন্য রেডী থেকো সবাই।
মানুষ এর রুচির দোষ হবে তখন!!!
ভাই জানিস এ যেকালে মানুষের রুচি কেমন তাহলে এসব গল্প আনিস কেনো?

Back to top button