বিনোদন

দর্শকের বেশি সাপোর্ট পাচ্ছে কালনাগিনী চিত্রা! এই প্রথম কোন খলনায়িকা পেলো দর্শকের সাপোর্ট

স্টার জলসার অত্যন্ত জনপ্রিয় সিরিয়াল হলো ‘পঞ্চমী’।ইচ্ছাধারী নাগিনদের গল্পের উপর ভিত্তি করে শুরু করা হয় এই ধারাবাহিকটিকে। তবে এই ধরণের গল্প প্রথম বার নয়, আমরা এর আগেও নাগ নাগিনদের বাংলা হিন্দি ধারাবাহিকগুলিতে অনেকবার দেখেছি। এই গল্পটিতেও প্রায় একই কাহিনী দেখা যায়।

শুরুতে ধারাবাহিকে দেখানো হয়েছিল যে নায়িকা পঞ্চমীকে তার মায়ের মৃত্যুর প্রতিশোধ নিতে হবে। কিন্তু অনেক চেষ্টা করলেও সে নিজের কাজে সফল হতে পারেনি। কারণ পঞ্চমীর ও কিঞ্জল একে ওপরের দুর্বলতার কথা জানতো।যেটা সে অনেকবার দেখিয়েছে। সেকারণে চিত্রার সাথে কিঞ্জলের বিয়ে আটকানোর অনেক চেষ্টা করেছে, সেটা কিঞ্জল বুঝতে পেরেছে।

পঞ্চমী যখন তার মায়ের মৃত্যুর প্রতিশোধ নিতে পারল না। তখন দেখা গেলো নতুন মোর আনা হলো কালনাগিনী চিত্রাকে। এসেই নিজের কাজ শুরু করে দিয়েছে কালনাগিনী চিত্রা।
তার প্রথম পদক্ষেপ ছিল কিঞ্জলের সাথে বিয়েতে বসা।একদিকে কিঞ্জল আর পঞ্চমীর ভালোবাসা। আর অপরদিকে একজন আদর্শ নাগিন হিসেবে চিত্রার কাজ দর্শকদের উৎসাহিত করেছে।

এরই মাঝে দর্শক বুঝতে পারছে না যে তাদের কাকে সাপোর্ট করা দরকার পঞ্চমী না চিত্রাকে? কারণ পঞ্চমী তার মায়ের মৃত্যুর প্রতিশোধ নিতে পারছে না তার কারণ সে
কিঞ্জলকে ভালোবাসে। অন্যদিকে চিত্রাও তার নিজের কাজে এগিয়ে যাচ্ছে। তবে একদল দর্শক পঞ্চমীর থেকে চিত্রকেই বেশি সাপোর্ট করছে। কারণ কালনাগিনী হয়েও সে তার দায়িত্ব পালন করছে।

Back to top button