বিনোদন

সূর্যের প্রতি তাঁর ভালোবাসা প্রকাশ করলো দীপা! এবার কি তাহলে এক হতে চলেছে ‘সুদিপা’ ? আগাম পর্বে রয়েছে বড় চমক

বর্তমানে বাংলা ধারাবাহিকগুলির মধ্যে শীর্ষ স্থানে রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’। সকল ধারাবাহিক প্রেমিকদের মনে এই ধারাবাহিকটি নিজের জায়গা করে নিয়েছে। কয়েক সপ্তাহ ধরে এই ধারাবাহিকটি টিআরপির তালিকায় শীর্ষ স্থান দখল করে আছে।কাজে বোঝাই যাচ্ছে এই ধারাবাহিকটি ঠিক কতখানি জনপ্রিয়।

একদিকে দর্শকরা যেমন দুহাত ভোরে অফুরন্ত ভালোবাসা দিয়ে চলেছে, তেমনি অপরদিকে ধারাবাহিকের নির্মাতারা দর্শকদের হতাশ করেনি। কিন্তু এরই মধ্যে কিছু দর্শক ধারাবাহিকের একই ট্র্যাকে চলা নিয়ে অভিযোগ জানিয়েছেন।

ধারাবাহিকের নিয়মিত দর্শকদের একটাই ইচ্ছা দ্রুত মিশকার সব রহস্যের জট খুলে যাক এবং সূর্য ও দীপার মিল হক। কিন্তু একের পর এক মিশকার ষড়যন্ত্রের কারণে তা আর হয়ে উঠছে না।এরই মধ্যে ধারাবাহিকের মহাপর্বে দেখা গিয়েছে যে, দীপা হাসপাতালে জানতে পারে যে সে যমজ সন্তানের জন্ম দিয়েছিল। তার পর তার আর এক মেয়ে কোথায় সেই প্রশ্নের উত্তর খুঁজে বেড়াচ্ছে দীপা।

এরইমধ্যে দীপার ভুল ধারণা থেকে পর্দা তুলে দেয় উর্মি, জেনে যায় সূর্য ও মিশকা অবিবাহিত। এবার দর্শকরা ভাবতে শুরু করে যে এখন সূর্য ও দীপার মিল হবে। ঠিক তখনই এক নতুন চাল চলে মিশকা। বস্তির মেয়েকে দীপার হারিয়ে যাওয়া মেয়ে বলে পরিচয় দেয় মিশকা। এরইমধ্যে দর্শক দেখেছেন মিশকা দীপাকে স্বামী এবং সন্তানের মধ্যে যে কোনো একজনকে বেছে নেওয়ার শর্ত দিয়েছে।যা শোনার পর রীতিমতো তোলপাড় চলতে থাকে দীপার মনে।

এরইমধ্যে প্রকাশিত হওয়া একটি ভিডিওতে দেখা যায় সূর্য দিপাকে বলে যে সে গাড়ির ড্রাইভার নয়। এই কথা শোনার পর দীপার পুরোনো দিনের কথা মনে পরে যায়।

Back to top button