বিনোদনরাজনীতিরাজ্য

বিজেপিতে যোগ দেওয়ার জল্পনার মাঝেই, এবার মুখ খুললেন সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

আর কিছুদিন পরেই ২১ শের বিধানসভার নির্বাচন।বাংলার শাসক দল তৃণমূলের প্রতিপক্ষ হিসেবে ঘাড়ের কাছে নিঃস্বাস ফেলছে গেরুয়া শিবির। আর এই রকম আসন্ন নির্বাচনের মাঝেই স্বরস্বতী পুজোর শুভদিনে আচমকাই প্রসেনজিৎ চ্যাটার্জির বাড়িতে উপস্থিত হন বিজেপিনেতা অনির্বান গাঙ্গুলি। আর তারপরেই প্রসেনজিতের বিজেপিতে যোগদান নিয়ে শুরু হয় জল্পনা। প্রসেনজিৎ কাহ্তেরজি অভিনেতা হিসেবে দক্ষিণ থেকে উত্তরবঙ্গ সর্বত্রই জনপ্রিয়।

তাই রাজনৈতিক মহলের অনেকের ধারণা হয়েছিল যে বিজেপি হয়তো প্রসেনজিতের সুপারস্টার আমেজকে কাজে লাগাতে তাকে দলে নেওয়ার জন্য তোড়জোড় শুরু করেছে। তবে এবার সমস্ত জল্পনা উড়িয়ে দিয়ে এই বিষয়ে নিজেই মুখ খুললেন বাংলার সুপারস্টার প্রসেনজিৎ চ্যাটার্জি।

প্রসেনজিৎ চ্যাটার্জি বিজেপিতে যোগদানের খবর উড়িয়ে দিয়ে জানিয়েছেন যে তিনি একজন অভিনেতা তার অভিনয় গুনে মুগ্ধ হয়েই অনির্বান তার স্ত্রীকে নিয়ে দেখা করতে এসেছিলো তার বাড়িতে। তাই এই বিষয়ের সাথে রাজনীতিতে যোগদানের কথা ওঠা সঠিক নয় বলেই মন্তব্য করেন প্রসেনজিৎ। বিজেপিতে যোগদানের বিভিন্ন কথা সংবাদমাধ্যমে প্রচার হওয়ার কারণে এবার সংবাদ মাধ্যমের সামনেই নিজের মুখ খুললেন টলিউডের বুম্বাদা।

প্রসেনজিৎ পরিষ্কার ভাষায় সংবাদ মাধ্যমকে জানিয়ে দিয়েছেন যে তিনি গেরুয়া সিনির কেন কোনো রাজনৈতিক দলেই যোগদান করছেন না। তিনি আরও জানিয়েছেন যে অনির্বানের স্ত্রী ও কন্যা তার ভক্ত তাই একজন ভক্ত হিসেবেই বাড়িতে এসেছিলেন সৌজন্য বিনিময় করার জন্য। তিনি সংবাদ মাধ্যমে আরও বলেন “প্রসেনজিৎ চট্টোপাধ্যায় যদি রাজনীতিতে যোগ দেয়, তাহলে ৫ বছর ধরে ভেবেচিন্তে বুক ফুলিয়েই নামবে। কখনও লুকিয়ে-চুরিয়ে নয়! কিন্তু প্রসেনজিৎ চট্টোপাধ্যায় কখনও রাজনীতিতে যাবে না।”

Back to top button