বিনোদনরাজনীতি

‘আমি বহিরাগত নই’—প্রচারের শেষ বেলায় রেগে গেলেন শ্রাবন্তী, দেখেনিন নায়িকার কড়া ভাষণ

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সদ্য রাজনীতিতে যোগ দেওয়া নেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী জীবনে শত ঝড়ের মাঝেও আগলে রাখেন তার পুত্র অভিমান্যুকে। অভিনয় ও নিজের ক্যারিয়ার সামলে রাজনীতিতে এবার নতুন ইনিংস শুরু করেছেন নায়িকা। আর এবার যোগ্য পুত্র সন্তানের মতো মায়ের হয়ে প্রচারে নেমেছেন অভিমন্যু। এবার প্রকাশ্যে রাস্তায় নেমে মায়ের হয়ে জনতার কাছে ভোট চাইলেন ছেলে অভিমন্যু। ভোট প্রচারে অভিমন্যুর পাশে দেখা গেছে তার প্রেমিকা দামিনী কে। তাই সোমবার এক ফ্রেমেই পাওয়া গেলো শ্রাবন্তী, শ্রাবন্তী পুত্র ও হবু পুত্রবধূ কে।

এইমুহূর্তে গোটা রাজ্যজুড়ে নির্বাচন কে ঘিরে বইছে গরম হাওয়া। তৃণমূল ও বিজেপির লড়াই এবারের বিধানসভার মুখ্য বিষয়। দিল্লি থেকে প্রায় প্রতিদিনই আসছে বিজেপির হেভিওয়েট নেতারা। বিজেপি এবার তাদের পাখির চোখ করেছে বাংলার নির্বাচনকে। আর এবারে দুই শিবিরেই যোগ দিয়েছে ঝাঁকে ঝাঁকে টলিউড তারকারা। তাই বেহালার তারকা প্রার্থী শ্রাবন্তী সোমবার বর্ণাঢ্য শোভাযাত্রার মাধ্যমে নিজের ভোট প্রচার সারলেন সদ্য বিজেপিতে যোগ দেওয়া শ্রাবন্তী।

নির্বাচনী প্রচারের শেষ দিনে শ্রাবন্তীকে দেখা গেলো ক্ষিপ্ত হয়ে ভাষণ দিতে। সকাল থেকেই শ্রাবন্তী ও বিজেপিইর শেষ দিনের প্রচার নিয়ে শুরু হয়েছিল তোড়জোড়। কিন্তু স্থানীয় লোকাল থানা তাদের প্রচারের অনুমতি ক্যানসেল হয়ে গেছে বলে জানালে সেই সময় থেকেই রেগে যান শ্রাবন্তী আর তারপর অনুমতি ছাড়াই তারা শুরু করেন প্রচার। আর প্রচারের শেষ লগ্নে শ্রাবন্তী রেগে গিয়ে দেন ভাষণ। শ্রাবন্তীর সেই ভাষণ এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button